শেখ হাসিনার বিকল্প নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের উন্নয়নের ধারা ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2018, 11:32 AM
Updated : 12 August 2018, 11:32 AM

রোববার চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকীর আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “দুর্নীতির দেশ, খাদ্য ঘাটতির দেশ, বিদ্যুৎ ঘাটতির দেশ, জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল এই বাংলাদেশ। একমাত্র বঙ্গবন্ধু কন্যার কারণেই এই দেশ আজ সফল। এই দেশ আজ খাদ্য উদ্বৃত্তের দেশ, বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ দেশ।

শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ঘটেছে মন্তব্য করে তিনি বলেন, “আপনাদের সামনে আজ চ্যালেঞ্জ আসছে। এ উন্নতির ধারা ধরে রাখতে হলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। এটা আমাদের মনের কথা, বাংলাদেশের জনগণের মনের কথা।

“আমরা হৃদয়ে যে বাংলাদেশকে ধারণ করি, সেই বাংলাদেশ যদি বাস্তবায়ন করতে চাই তাহলে শেখ হাসিনা ও নৌকার বিকল্প কিছু নেই।

আমরা সেই নেত্রীর নেতৃত্বে আছি, দুর্নীত যার কেশাগ্রও স্পর্শ করতে পারেনি। আমাদের প্রধানমন্ত্রীর সফলতার কথা আজ বিশ্বজুড়ে আলোচিত হচ্ছে।”

বঙ্গবন্ধু হত্যার সাথে দেশীয় ষড়যন্ত্রের সাথে আন্তর্জাতিক ষড়যন্ত্র ছিল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ আন্তর্জাতিক চক্রান্ত এখনও থেমে নেই। দেশীয় ঘাতকদের নিয়ে তারা একের পর এক ষড়যন্ত্র করছে বলেও উল্লেখ করেন তিনি।  

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ভূমি প্রতিমিন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিন, বিপ্লব বড়ুয়া, সাংসদ নজরুল ইসলাম প্রমুখ।