চট্টগ্রামে সড়কে তিনজনের প্রাণহানি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা ও সীতাকুণ্ড বাসস্ট্যান্ড এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2018, 12:36 PM
Updated : 25 May 2018, 12:54 PM

শুক্রবার ভোরে কুমিরার গুল আহমদ জুট মিল সংলগ্ন সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী একটি পিকআপ। এতে পিকআপটির চালক খোকন (৩৮) এবং পিকআপে থাকা পণ্যের মালিক মো. আরিফ (৪০) মারা যান।

এ ঘটনায় পিকআপের সহকারী মো. রবি (৪৫) আহত হয়েছেন।

খোকন ও রবি খুলনার বাসিন্দা। আর ব্যবসায়ী আরিফ চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এলাকার রুহুল আমিনের ছেলে।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ মাসুদ আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আরিফ খুলনা থেকে মাছের খাবারের মেশিন নিয়ে পিকআপে করে ফিরছিলেন।

এদিকে শুক্রবার বেলা পৌনে ৩টার দিকে সীতাকুণ্ড বাসস্ট্যান্ড এলাকায় একটি দ্রুত গতির কাভার্ডভ্যান দুই পথচারীকে চাপা দেওয়ার পর একটি দাঁড়িয়ে থাকা বাসে ধাক্কা দেয়।

এতে নারী পথচারী নূরজাহান বেগম (৬০) ঘটনাস্থলেই মারা গেছেন। তার বাড়ি মীরসরাই উপজেলায়।

এ ঘটনায় অন্য এক পথচারী এবং কাভার্ডভ্যানের চালক ও সহকারী আহত হয়েছেন।

ফায়ার সার্ভিসের সীতাকুণ্ড স্টেশনের স্টেশন অফিসার ওয়াসি আহমদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কার্ভাডভ্যানটি দ্রুতগতিতে আসছিল। এ সময় নূরজাহান বেগম রাস্তা পার হচ্ছিলেন। কাভার্ডভ্যানটি তাকে ও হেলাল নামের আরেক পথচারীকে চাপা দেয়।  

“তাদের চাপা দিয়ে একটি দাঁড়িয়ে থাকা বাসের পিছনে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। ওই অংশ থেকে চালক ও সহকারীকে উদ্ধার করা হয়েছে।”

কাভার্ডভ্যানের চালক মাহবুব আলম (২৮) ও সহকারী (১৯) এবং আহত পথচারী হেলালকে (৩৩) সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালেও সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট জলিল গেট এলাকায় চলন্ত কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়ে এক ট্রাক চালক নিহত হন।