সীতাকুণ্ডে কার্ভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কায় ট্রাকের চালক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে চলন্ত কভার্ড ভ্যানকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেওয়ার পর সেটির চালক নিহত হয়েছেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2018, 07:22 AM
Updated : 24 May 2018, 07:22 AM

বৃহস্পতিবার ভোরের দিকে ফৌজদারহাট জলিল গেইট বাদশা ফিলিং স্টেশনের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিসের কুমিরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্লাহ হারুন পাশা জানিয়েছেন।

নিহত ট্রাক চালক মো. আরিফ (৫০) টাঙ্গাইল জেলার সদর থানার ব্যাপারি পাড়া গ্রামের এতিম খানা বাড়ির বাসিন্দা। ট্রাকে থাকা তার ছেলে ও ভাই আহত হয়েছেন।

আবদুল্লাহ হারুন পাশা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, চট্টগ্রামমুখী ট্রাকটি বাদশা ফিলিং স্টেশনের সামনের সড়কে একই পথের একটি কভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়।

“এতে ট্রাক চালক ঘটনাস্থলেই মারা যান। ট্রাকে থাকা অন্য দুজনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।”

বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মো. জাহাঙ্গীর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আহত দুজনের মধ্যে একজন চালকের ছেলে ও অন্যজন ভাই। তারা ট্রাক চালক মো. আরিফের গাড়িতে করে চট্টগ্রাম আসছিলেন।

“তারা সামান্য আহত হচ্ছেন। চিকিৎসা নিচ্ছেন। বিস্তারিত নাম-পরিচয় জানা যায়নি। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তারা হয়ত বিকেলে এসে পৌঁছাবেন।”

নিহত আরিফের লাশ হাইওয়ে থানায় রাখা আছে বলেও জানান এসআই জাহাঙ্গীর।