প্রাতঃভ্রমণে পড়ে গিয়ে পূর্তমন্ত্রীর নাকে আঘাত

চট্টগ্রাম নগরীর ডিসি হিলে প্রাতঃভ্রমণে বেরিয়ে পড়ে গিয়ে নাকে আঘাত পেয়েছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2018, 07:03 AM
Updated : 13 April 2018, 09:28 AM

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে চিকিৎসা দেওয়া হয়।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ব্যক্তিগত সহকারী নূর খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকালে ডিসি হিলে হাঁটতে গিয়েছিলেন মন্ত্রী। হাঁটা শেষে একটি রাস্তার পাশের বেড়ার নেট ধরে দাঁড়িয়ে ব্যায়াম করছিলেন।

“এ সময় নেটে তার পা আটকে গেলে তিনি পড়ে যান। নাকে আঘাত লাগায় তার রক্তক্ষরণ হচ্ছিল।”

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বাড়ি ডিসি হিলের কাছেই নন্দনকানন এলাকায়। চট্টগ্রামে থাকলে ছুটির দিনে তিনি ডিসি হিলে প্রাতঃভ্রমণে যান। সম্প্রতি ডিসি হিলে ওঠার রাস্তার পাশে কিছু নেটের বেড়া লাগানো হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মন্ত্রীকে সকাল পৌনে ৯টায় হাসপাতালে নিয়ে আসার পর ১৯ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় চিকিৎসা দেওয়ার জন্য। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় ফিরে যান।

এর মধ্যেই চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার নূর এ আলম মিনা, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সভাপতি মুজিবুল হক খান এবং হাসপাতালের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা মন্ত্রীকে দেখতে যান হাসপাতালে।

মন্ত্রীর ব্যক্তিগত সহকারী নূর খান বলেন, “উনি এখন বাসায় বিশ্রাম নিচ্ছেন। তার নাকে ব্যান্ডেজ করা হয়েছে। চিকিৎসকরা বলেছেন, উনার অন্য কোনো শারীরিক অসুবিধা নেই।”

এর আগে গত ৪ এপ্রিল সচিবালয়ে নিজের দপ্তরে হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।