চট্টগ্রামে আইনজীবীর লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকার একটি ভবনের নিচতলার বাসা থেকে এক আইনজীবীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2017, 07:10 AM
Updated : 25 Nov 2017, 07:10 AM

নিহত ওমর ফারুক বাপ্পী (৪০) চট্টগ্রাম আদালত ভবনে আইন পেশায় নিয়োজিত ছিল। তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়।

শনিবার সকালে চকবাজারের কেবি আমান আলী রোডের বড় মিয়া মসজিদের ইউ ভবনের নিচতলা থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানান চকবাজার থানার ওসি নুরুল হুদা।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, তিনদিন আগে এক নারী তার স্বামীসহ থাকবে জানিয়ে নিচতলার ওই বাসা ভাড়া নিয়েছিল। পরে সকালে বাড়ির দারোয়ান ঘরের ভেতরে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

লাশ উদ্ধারের সময় আইনজীবী বাপ্পীর হাত-পা ও মুখ টেপ দিয়ে মোড়ানো অবস্থায় পাওয়া যায় বলে জানান পুলিশ কর্মকর্তা নুরুল হুদা।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মেট্রো অঞ্চলের পরিদর্শক সন্তোষ চাকমা বলেন, স্বামীসহ থাকবেন বলে বাসাটি ভাড়া নিয়েছিলেন এক নারী।

নিহত বাপ্পী ওই নারীর স্বামী ছিলেন কিনা তা জানা না গেলেও শুক্রবার বিকালে বাজার নিয়ে তাকে ওই বাসায় ঢুকতে দেখেছেন কয়েকজন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে সন্তোষ চাকমা বলেন, শ্বাসরোধে হত্যার পর তার হাত-পা ও মুখে টেপ দিয়ে মোড়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশের পুরুষাঙ্গ শরীর থেকে বিচ্ছিন্ন ছিল।

কিভাবে এ ঘটনা ঘটল পুলিশ তদন্ত করে দেখছে জানিয়ে চকবাজারের ওসি নুরুল হুদা বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।