চট্টগ্রামে ছুরিতে কলেজছাত্রী আহত

চট্টগ্রামে ছুরিকাঘাতে আহত হয়েছেন এক কলেজছাত্রী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2017, 02:23 PM
Updated : 19 Nov 2017, 02:23 PM

জান্নাতুল মাওয়া নীলা (২৩) চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

নগর পুলিশের সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) এসএম মোবাশ্বের হোসাইন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, কেবি আমান আলী সড়কের একটি ভবনের কাছ থেকে আহত অবস্থায় ওই কলেজছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

তিনি জানান, যে ভবনের কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করা হয় তার পাঁচ তলার ছাদের সিঁড়িতে রক্ত দেখা গেছে এবং মেয়েটির ব্যাগ ও কাগজ কাটার ছুরি পাওয়া গেছে।

“আহত ছাত্রীর বোনের সাথে কথা বলে জেনেছি উদ্ধার করা ছুরি তার বোন ব্যাগেই রাখতেন। ধারনা করছি ওই ছুরি দিয়েই তাকে আঘাত করা হয়েছে।”

রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রী ভবন থেকে রাস্তায় নেমে আসার স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায় বলে জানান পুলিশ কর্মকর্তা মোবাশ্বের।

চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সে সংজ্ঞাহীন থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

তিনি বলেন, “ওই কলেজ ছাত্রী তার আরও দুই বান্ধবীসহ নাসিরাবাদ এলাকায় থাকেন। কিছুদিন আগে কেবি আমান আলী রোডে তার বড় বোনের বাসায় গিয়ে উঠেছিলেন। আমরা জানতে পেরেছি, সে সকালে বোনের বাসা থেকে বের হয়ে ওই ভবনে বাসা দেখতে গিয়েছিল। তবে বাড়ির মালিক বলছে কেউ বাসা খুঁজতে যায়নি।

“বিষয়টি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। ওই এলাকায় তার বোনের বাসা রয়েছে। তারপরও সে কেন, কার সাথে বাসা খুঁজতে গিয়েছিল এবং কারা তাকে ছুরিকাঘাত করেছে তা তদন্ত করা হচ্ছে।”