চট্টগ্রামে ‘সিঙ্গার ফান ফেয়ার’

আবাসন ও রান্নাঘরের সরঞ্জাম নিয়ে চট্টগ্রামে শুরু হয়েছে চারদিনের ‘সিঙ্গার ফান ফেয়ার’।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2017, 03:31 PM
Updated : 12 Oct 2017, 03:31 PM

বৃহস্পতিবার এম এ আজিজ স্টেডিয়ামে সংলগ্ন সিজেকেএস জিমনেসিয়ামে এ মেলা উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি ও সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এম এইচ এম ফাইরোজ।

চারদিনের এ মেলায় গ্রাহকদের জন্য থাকছে রেসিপি ও রান্না প্রতিযোগিতা, শিশুদের ছবি আঁকা প্রতিযোগিতা, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন ও ইলেক্ট্রিক সুইং মেশিনের ব্যবহারিক প্রদর্শনী, আবু হেনা রনির কমেডি শো, মিউজিক্যাল শো, ম্যাজিক শো ও র‌্যাফেল ড্র।

সিঙ্গারের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্দিষ্ট সিঙ্গার ফার্নিচার, কিচেন অ্যাপ্লায়েন্স ও মাইক্রোওয়েভ ওভেনে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধার পাশাপাশি ওয়ারেন্টি ও কিস্তি-সুবিধাও দিচ্ছে প্রতিষ্ঠানটি।

মেলায় সিঙ্গার ফার্নিচারে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় কিনতে পারবেন ক্রেতারা। ২৫ হাজার টাকায় সোফাসেট ও ৩০ হাজার টাকায় বেডরুম সেট কেনা যাবে মেলা থেকে।

এছাড়া সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় কেনা যাবে মাইক্রোওয়েভ ওভেন ও কিচেন অ্যাপ্লায়েন্স। মেলা চলাকালীন সময়ে প্রতিদিন র‌্যাফেল ড্র-তে প্রথম পুরস্কার হিসেবে থাকছে ওয়াশিং মেশিন।

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী রোববার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।