চট্টগ্রামে গ্রিল কেটে তিন প্রতিষ্ঠানের কার্যালয়ে চুরি

চট্টগ্রামের একটি বহুতল ভবনে জানালার গ্রিল কেটে তিন প্রতিষ্ঠানের কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2017, 03:18 PM
Updated : 11 Oct 2017, 03:19 PM

নগরীর জামালখান এলাকার আজাদ ভবনে মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার ভোরের মধ্যে এ ঘটনা ঘটে বলে কোতোয়ালি থানার এসআই বিকাশ চন্দ্র শীল জানান।

আট তলা ভবনটির পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম তলায় একটি ডেন্টাল ক্লিনিক, একটি ইন্টোরিয়র ডিজাইনার ও একটি গ্যাস সিলিন্ডার সরবরাহকারী কোম্পানির কার্যালয়ে প্রতিষ্ঠানে চুরির এ ঘটনা ঘটে।

বুধবার ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ভবনের পেছনের দিকে জানালার গ্রিল কাটা এবং বিভিন্ন ড্রয়ার ভাঙা।

ভবনটির ষষ্ট তলায় গ্যাস সিলিন্ডার সরবরাহকারী প্রতিষ্ঠান বিআরএস এর মালিক আতাউর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল ১০টার দিকে কর্মীরা অফিসে খুলে ভেতরে ঢুকে বিভিন্ন ড্রয়ার ভাঙা দেখতে পান। পরে জানালার গ্রিলও কাটা দেখতে পান।

কার্যালয় থেকে ১৬ হাজার টাকা চুরি হয়েছে বলে জানান তিনি।

সপ্তম তলায় ইন্টোরিয়র ডিজাইনার ফার্ম তাসনোভার মালিক হেলাল উদ্দিন জানান, তার প্রতিষ্ঠান থেকে ‘কিছু’ টাকা এবং বেশ কিছু সিডি খোয়া গেছে।

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশের একটি দল বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে।  

এসআই বিকাশ চন্দ্র শীল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “প্রাথমিকভাবে মনে হচ্ছে ভবনের পাশে বড় নালা দিয়ে পেছনে গিয়ে চোররা সানশেড হয়ে ভবনে প্রবেশ করে।”

যেসব ফ্লোরে চুরি হয়েছে সেখানে রক্তের দাগ দেখা গেছে জানিয়ে তিনি বলেন, রাতে গ্রিল কেটে উঠতে গিয়ে চোর বা চোরদের পা কেটেছে বলে তারা ধারণা করছেন। তাদের ধরতে পুলিশ কাজ ‍শুরু করেছে।