সুদীপ্ত হত্যা: বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীদের যানবাহন ভাংচুর-আগুন

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাসকে হত্যার প্রতিবাদে নগরীর নিউ মার্কেট মোড়ে যানবাহনে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুদ্ধ একদল ছাত্রলীগ কর্মী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2017, 10:47 AM
Updated : 6 Oct 2017, 12:15 PM

শুক্রবার বেলা পৌনে ৪টার দিকে সিটি কলেজের শতাধিক ছাত্রলীগ কর্মী বিক্ষোভ মিছিল নিয়ে নিউ মার্কেট মোড়ে এসে ভাংচুর শুরু করে।

এসময় তারা দুটি বাস ও কয়েকটি অটোরিকশা ভাংচুর করে। অন্য দুটি বাসে ভাংচুর ও আগুন দেয়।

স্থানীয় কয়েকজন জানান, ছাত্রলীগ কর্মীরা যানবাহনে ভাংচুর ও আগুন দেওয়ার পর নিউ মার্কেট মোড়ে কিছুক্ষণ অবস্থায় নেয়। এসময় আশপাশের যানবাহন বন্ধ হয়ে যায়।

পরবর্তীতে পুলিশ এসে তাদের ধাওয়া দিয়ে সিটি কলেজের দিকের রাস্তায় সরিয়ে দেয়।

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) কোতয়ালি জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, নগরীর নালাপাড়া এলাকার এক ছাত্রলীগ নেতা মারা গেছে। ওই ঘটনায় সিটি কলেজের বিক্ষুব্ধ এক দল ছাত্র যানবাহন ভাংচুর ও আগুন দেয়।

নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়া এলাকার বাড়ি থেকে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস রুবেলকে (২৫) শুক্রবার সকালে একদল যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা।

চট্টগ্রাম সরকারি সিটি কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে মাস্টার্স শেষ করা সুদীপ্ত মহানগর ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক ছিলেন। ছাত্রলীগে মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচত ছিলেন তিনি।

কে বা কারা কি কারণে তাকে হত্যা করতে পারে সেবিষয়ে কিছু জানাতে পারেন পুলিশ।