বিয়ের অনুষ্ঠানে এসে নালায় পড়ে প্রাণ গেল বৃদ্ধের

বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রাম নগরীতে এসে পা পিছলে নালায় পড়ে হাটহাজারীর বাসিন্দা সাবেক এক সরকারি কর্মকর্তার মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2017, 07:31 AM
Updated : 3 July 2017, 07:37 AM

রোববার রাতে বাকলিয়ার রয়েল গার্ডেন কমিউনিটি সেন্টারের পাশে এক নালায় পড়ে যাওয়ার পর সোমবার সকালে চাক্তাই খাল থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

শীলব্রত বড়ুয়া নামের ৬২ বছর বয়সী ওই ব্যক্তি কাউখালী উপজেলার হিসাব রক্ষণ কর্মকর্তা হিসেবে অবসরে যান।

তার ছেলে শান্তু বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, তাদের বাসা হাটহাজারীর মির্জাপুর এলাকায়। এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে রোববার রাতে বাড়ি থেকে চট্টগ্রামে এসেছিলেন তার বাবা।

বাকলিয়া থানার ওসি প্রণব কুমার চৌধুরী বলেন, মোহাম্মদ আলী রোডে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি সংলগ্ন রয়েল গার্ডেন কমিউনিটি সেন্টারের পাশে বড় একটি নালায় পা পিছলে পড়ে যান শীলব্রত বড়ুয়া।

ফায়ার সার্ভিসের ডুবুরিরা খোঁজাখুঁজি করলেও রাতে তার সন্ধান পাওয়া যায়নি। পরে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মিয়াখান নগর এলাকার চাক্তাই খালে শীলব্রতর লাশ ভেসে ওঠে বলে জানান ওসি।

স্থানীয়রা জানান, টানা বৃষ্টির কারণে বড় ওই নালায় বেশ স্রোত ছিল। ফলে শীলব্রত বড়ুয়া পড়ে যাওয়ার পর অনেকটা পথ ভেসে যান।  যেখানে তিনি পড়ে গিয়েছিলেন, সেখান থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে তার লাশ পাওয়া যায়।