চট্টগ্রামে ছিনতাই: আরেকজন গ্রেপ্তার

চট্টগ্রামে গার্মেন্টস কর্মকর্তার কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2017, 03:07 PM
Updated : 18 June 2017, 04:08 PM

শুক্রবার রাতে বায়েজিদ বোস্তামী থানার ফকিরাবাদ থেকে সাইফূল ইসলাম ওরফে টিটু (২০) নামে এ যুবককে পুলিশ গ্রেপ্তার করে।

আগে গ্রেপ্তার তিনজনের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ টিটুকে গ্রেপ্তার করে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসিন।

গত ৫ জুন নগরীর অক্সিজেন মোড়ের সাউথইস্ট ব্যাংক থেকে ‘কোয়ালিটি ফ্যাশন’ নামে একটি প্রতিষ্ঠানের ১ লাখ ৯৯ হাজার টাকা তুলে রিকশায় ফিরছিলেন কারখানার কর্মকর্তা রুবেল কুমার দে।

চা বোর্ডের কাছে স্টারশিপ গলিতে রিকশা ঢোকা মাত্র ছিনতাইকারীরা ছুরি ঠেকিয়ে রুবেলের কাছ থেকে টাকাগুলো ছিনিয়ে নেয়। এসময় রুবেল চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন জনি নন্দী নামে এক যুবককে ধরে পুলিশে দেয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মো. রাজু (২২) নামে আরও এক যুবককে ফয়স’লেক এলাকা থেকে গ্রেপ্তার করে ও এক লাখ ৫৪ হাজার ৫০০ টাকা উদ্ধার ও ১২ জুন মো. পারভেজ ওরফে বিপ্লব নামে অপর একজনকে গ্রেপ্তার করে।

ওসি মহসিন বলেন, বিপ্লবকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে আনলে তিনি টিটুর নির্দেশে ছিনতাইয়ের কথা জানান।

রোববার মহানগর হাকিম মাসুদ পারভেজের আদালতে দেয়া জবানবন্দিতে বিপ্লব জানান, টিটু এবং বিপ্লব একই এলাকায় থাকায় পরষ্পরের পরিচিত। রুবেলের কাছ থেকে ‘পাওনা’ টাকা আদায়ের জন্য টিটু বিপ্লবকে ছিনতাইয়ের কথা বলেন।

বিপ্লব আরও জানায়, ঘটনার দিন রুবেল টাকা তুলে ব্যাংক থেকে ফেরার পথে টিটু রুবেলকে দেখিয়ে দেন। এসময় সে রুবেলকে আগে গ্রেপ্তার হওয়া জনি ও রাজুকে চিনিয়ে দেন।