দায়িত্ব নিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান সালাম

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুস সালাম।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2017, 02:31 PM
Updated : 15 Jan 2017, 02:31 PM

রোববার বেলা সাড়ে ১১টার দিকে তিনি জেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী সুপ্রিয় দাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকালে কার্যালয়ে নতুন চেয়ারম্যানকে বরণ করেন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দীপক রঞ্জন অধিকারী, সচিব শাব্বির ইকবাল এবং প্রকৌশলী মো. আনিসুর রহমান।

এরপর জেলা পরিষদ মিলনায়তনে সমবেতদের উদ্দেশ্যে চেয়ারম্যান এম এ সালাম বলেন, “আমি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত শেখ হাসিনার একজন কর্মী। আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়ে নির্বাচিত হওয়ার সুযোগ দেওয়ায় নেত্রীকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

“গত পাঁচ বছর প্রশাসক হিসেবে দায়িত্ব পালনকালে সবার মতামত ও পরামর্শ নিয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে উন্নয়ন কাজ পরিচালনা করেছি। আগামীতেও মুক্তিযুদ্ধের চেতনা সংরক্ষণ এবং তৃণমূলের মানুষের সমস্যাকে অগ্রাধিকার ভিত্তিতে সমাধানের চেষ্টা করে যাব।”

আওয়ামী লীগ নেতা এম এ সালাম গত মেয়াদে চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এবার আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া হয়।

ওই পদে আর কোনো প্রার্থী না থাকায় মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১১ ডিসেম্বর এম এ সালমকে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়।