টেন্ডার নিয়ে বন্দর প্রকৌশলীকে আওয়ামী লীগ নেতার ‘মারধর’

টেন্ডার না পেয়ে ক্ষিপ্ত হয়ে চট্টগ্রাম আওয়ামী লীগের এক নেতা বন্দরের এক প্রকৌশলীকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Dec 2016, 01:56 PM
Updated : 28 Dec 2016, 01:56 PM

বুধবার বেলা পৌনে ১টার দিকে নগরীর বারিক বিল্ডিংয়ে অবস্থিত বন্দরের মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের নিচ তলায় নিজ কার্যালয়ে মারধরে আহত বন্দরের ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার (মেরিন) মো. এমদাদুল হক চট্টগ্রাম বন্দর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

চট্টগ্রাম বন্দরের ভারপ্রাপ্ত সচিব নাসির উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুপুরে মোহাম্মদ ইলিয়াস নামে এক ব্যক্তির নেতৃত্বে কিছু দুষ্কৃতিকারী ওই প্রকৌশলী এমদাদুল হকের কার্যালয়ে প্রবেশ করে হামলা চালায়। মারধরে তিনি গুরুতর আহত হয়েছেন, নাকে আঘাত পেয়েছেন।

যার বিরুদ্ধে হামলার অভিযোগ নগরীর বন্দরটিলা এলাকার বাসিন্দা ওই ইলিয়াস একজন রোটারিয়ান। তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য।

হামলার শিকার এমদাদুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “টেন্ডার না পাওয়ার জেরে রোটরিয়ান ইলিয়াস ক্ষিপ্ত ছিল। এর জের ধরে বুধবার দুপুরে কার্যালয়ে আরও দুইজন লোক নিয়ে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধর করে।

“এর আগেও বন্দরের একটি টেন্ডার বাতিল হওয়ায় সে আমার কক্ষে এসে গালাগাল করেছিল। এরপর বুধবার এসে বন্দরের কোনো টেন্ডার তাকে জানানো ছাড়া দেওয়া যাবে না মর্মে হুশিয়ারি দেয়। এসব কথা বলার পর সে আমার ওপর চড়াও হয়।”

এই ঘটনায় বন্দর থানায় অভিযোগ করা হচ্ছে বলে জানান বন্দর কর্মকর্তা নাসির উদ্দিন।

বন্দর থানার ওসিএস এম ময়নুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনা শুনেছি। কিন্তু সন্ধ্যা পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

এ বিষয়ে জানতে ইলিয়াসের মোবাইল ফোনে প্রায় একঘণ্টা ধরে চেষ্টা করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।