• সেরা দশে বেয়ারস্টো, ম্যাক্সওয়েল-কেয়ারির উন্নতি
    সিরিজ নির্ধারণী শেষ ওয়ানডে সেঞ্চুরিতে রাঙিয়েছেন জনি বেয়ারস্টো, গ্লেন ম্যাক্সওয়েল ও অ্যালেক্স কেয়ারি। পরদিন র‍্যাঙ্কিংয়ে তারা পেলেন সুখবর। আইসিসির ওয়ানডে ব্যাটসম্যানদের র‍্যাঙ্কিংয়ে সেরা দশে ফিরেছেন বেয়ারস্টো। উল্লেখযোগ্য উন্নতি হয়েছে ম্যাক্সওয়েল ও কেয়ারির।
  • বেয়ারস্টোকে ছাপিয়ে নায়ক ম্যাক্সওয়েল-কেয়ারি
    ম্যাচের প্রথম দুই বলে উইকেট হারানো দলকে টানলেন জনি বেয়ারস্টো। তার সেঞ্চুরি ও ক্রিস ওকসের শেষের ঝড়ো ফিফটিতে ইংল্যান্ড পেল তিনশ ছাড়ানো সংগ্রহ। রান তাড়ায় শুরুর ধসে ম্যাচ থেকে ছিটকে যেতে বসেছিল অস্ট্রেলিয়া। সেখান থেকে দারুণ দুই সেঞ্চুরিতে দলকে জয়ের বন্দরে নিয়ে গেলেন গ্লেন ম্যাক্সওয়েল ও অ্যালেক্স কেয়ারি।
  • সহ-অধিনায়কত্ব হারিয়ে হতাশ কেয়ারি
    অস্ট্রেলিয়ার সীমিত ওভার ক্রিকেটের সহ-অধিনায়কত্ব হারিয়েছেন অ্যালেক্স কেয়ারি। স্বাভাবিকভাবেই কিছুটা হতাশ এই কিপার-ব্যাটসম্যান। তবে তার পারফরম্যান্সে এর কোনো প্রভাব পড়বে না বলে মনে করেন তিনি।
  • দাপুটে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার ত্রাতা কেয়ারি
    উইকেটে শট খেলা ছিল বেশ কঠিন। দারুণ বোলিংয়ে ব্যাটসম্যানদের চেপে ধরেছিল নিউ জিল্যান্ডের বোলাররা। অস্ট্রেলিয়া তখন ধুঁকছিল। কোনো কিছুই যেন স্পর্শ করেনি অ্যালেক্স কেয়ারিকে। পাল্টা-আক্রমণে ঘুরিয়ে দেন ম্যাচের মোড়। ক্যারিয়ার সেরা ইনিংসে অস্ট্রেলিয়ার জয়ে সবচেয়ে বড় অবদান রেখে জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার।
  • সাকিবকে দ্রুত ফেরানোর আশায় অস্ট্রেলিয়া
    দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আল হাসানকে নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই বলে দাবি করলেন অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক অ্যালেক্স কেয়ারি। তবে জিততে হলে যে টুর্নামেন্টে এখন পর্যন্ত সবচেয়ে বেশি রান করা এই ব্যাটসম্যানকে দ্রুত ফেরাতে হবে তা মেনে নিলেন বিশ্ব চ্যাম্পিয়নদের উইকেটকিপার-ব্যাটসম্যান।