• মন্থর ওভার রেটের জন্য নিউ জিল্যান্ডের শাস্তি
    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওল্ড ট্র্যাফোর্ডে জেতা ম্যাচে মন্থর ওভার রেটের জন্য শাস্তি হয়েছে নিউ জিল্যান্ডের। 
  • উইলিয়ামসনের ক্যারিয়ার সেরা ইনিংস
    বাজে শুরু করা নিউ জিল্যান্ডকে পথ দেখালেন কেন উইলিয়ামসন। ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলের নাটকীয় জয়ে রাখলেন সবচেয়ে বড় অবদান রেখে জিতলেন ম্যাচ সেরার পুরস্কার।
  • বিশ্বকাপে প্রথম সেঞ্চুরিতে উইলিয়ামসনের ‘প্রথম’ 
    লক্ষ্যটা খুব বড় ছিল না। ছিল না রান রেটের চাপ। তবে পরিস্থিতি ছিল বিরুদ্ধ। এক পর্যায়ে আট রানের মধ্যে তিন গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়ে গিয়েছিল নিউ জিল্যান্ড। খাদের কিনারা থেকে দলকে টেনে তুললেন কেন উইলিয়ামসন। অসাধারণ সেঞ্চুরিতে মাঠ ছাড়লেন বিজয়ীর বেশে। প্রথমবারের মতো জিতলেন বিশ্বকাপে ম্যাচ সেরার পুরস্কার।
  • রোমাঞ্চকর ম্যাচে জিতে এগিয়ে ইংল্যান্ড
    সামনে থেকে নেতৃত্ব দিলেন কেন উইলিয়ামসন। দারুণ এক সেঞ্চুরি করলেন নিউ জিল্যান্ড অধিনায়ক। কিন্তু তাকে মাঠ ছাড়তে হল হারের হতাশায়। রোমাঞ্চকর ম্যাচে নাটকীয় জয় তুলে নিয়েছে ইংল্যান্ড।
  • উইলিয়ামসনের সেঞ্চুরিতে পাকিস্তানকে হারাল নিউ জিল্যান্ড
    ফখর জামানের ব্যাটে ম্যাচে ফিরেছিল পাকিস্তান। বড় রান তাড়ায় শুরুতেই হোঁচট খাওয়া দলটি জাগিয়েছিল আশা। কিন্তু সেই রোমাঞ্চে জল ঢেলে দিল বৃষ্টি। কেন উইলিয়ামসনের সেঞ্চুরিতে জয় দিয়ে সিরিজ শুরু করল নিউ জিল্যান্ড।
  • আবারও নিউ জিল্যান্ডের সেরা উইলিয়ামসন
    পারফরম্যান্সে, নেতৃত্বে, পরিচিতি আর ভাবমূর্তিতে তিনি ক্রমেই হয়ে উঠছেন নিউ জিল্যান্ড ক্রিকেটের মুখ। পুরস্কারটিও তাই তার নামের পাশেই সবচেয়ে বেশি মানায়। টানা দ্বিতীয়বার নিউ জিল্যান্ডের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার স্যার রিচার্ড হ্যাডলি মেডেল জিতেছেন কেন উইলিয়ামসন।
  • উইলিয়ামসনের সেঞ্চুরি, মহারাজের ৫ উইকেট
    দিনের খেলা তখন শেষ ভাগে। হঠাৎই বেজে উঠল মাঠের ফায়ার এলার্ম। একটু ছোটাছুটি। খেলা বন্ধ। মাঠের তিন হাজারের বেশি দর্শককে সরিয়ে নেওয়া হলো বাইরে!
  • হার দিয়েই শুরু বাংলাদেশের বছর
    উচ্ছাসের তেমন কোনো বহি:প্রকাশ নেই। নেই চোখে পড়ার মত উদযাপন। স্রেফ হাতে হাত মেলালেন দুই ব্যাটসম্যান, কাঁধে একটু টোকা; ব্যস! দুলতে থাকা ম্যাচ নিউ জিল্যান্ড জিতে গেল এই জুটিতেই। উদযাপন দেখে সেটা কে বলবে! কেন উইলিয়ামসন ও কলিন ডি গ্র্যান্ডহোমের শরীরী ভাষা বলল, এমনটিই তো হওয়ার কথা!
  • বাংলাদেশের বিপক্ষে ফিরলেন ‘সতেজ’ উইলিয়ামসন
    সতেজ হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন কেন উইলিয়ামসন। বাংলাদেশের বিপক্ষে ঘরোয়া সিরিজের আগে দুই সপ্তাহের জন্য বিশ্রামে ছিলেন নিউ জিল্যান্ড অধিনায়ক।
  • উইলিয়ামসনের শতকে সমতা টানল কিউইরা
    টানা তিন টেস্ট ও এক ওয়ানডে হারের পর অবশেষে ভারত সফরে প্রথম জয়ের স্বাদ পেয়েছে নিউ জিল্যান্ড। কেন উইলিয়ামসনের দারুণ শতকের পর নিয়ন্ত্রিত বোলিংয়ে শেষ ওভারে গড়ানো ম্যাচে ৬ রানের নাটকীয় জয় তুলে নিয়েছে অতিথিরা।