সেরাটার আভাস দিয়েছে ইংল্যান্ড: অধিনায়ক

বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ দুই ম্যাচে ইংল্যান্ড তাদের সেরা ক্রিকেটের কিছু আভাস দিয়েছে বলে মনে করেন ওয়েন মর্গ্যান। সেমি-ফাইনালের ভেন্যু বার্মিংহ্যামের এজবাস্টন হওয়ায় খুশি ইংলিশ অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2019, 10:45 AM
Updated : 4 July 2019, 10:45 AM

শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার কাছে টানা দুই হারে শেষ চারের লড়াই কঠিন হয়ে পড়েছিল স্বাগতিকদের। দাপটের সঙ্গে ঘুরে দাঁড়িয়ে বার্মিংহ্যামে ভারতের অপরাজিত যাত্রা থামিয়ে এবং গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নিউ জিল্যান্ডকে গুঁড়িয়ে দিয়ে ২৭ বছর পর বিশ্বকাপের শেষ চারে পৌঁছেছে ইংল্যান্ড। এই দুই ম্যাচের দাপুটে পারফরম্যান্স দলকে অনেক আত্মবিশ্বাস জোগাবে বলে মনে করেন মর্গ্যান।

“আমি মনে করি, গত দুই ম্যাচে আমরা যা অর্জন করেছি, (সেমি-ফাইনালে) ভালো করতে তা আমাদের কাজে আসবে।”

“আমাদের অভিযানে এটা খুব গুরুত্বপূর্ণ। এ কারণেই আমরা গ্রুপ পর্ব পার করেছি এবং আমরা নিজেদের সেরা ক্রিকেটের খানিকটা খেলতে সমর্থ হয়েছি।”

বার্মিংহ্যামের এজবাস্টনে স্বাগতিকরা সেমি-ফাইনালে অস্ট্রেলিয়া বা ভারতের মুখোমুখি হবে। এই মাঠে সব ধরনের সংস্করণ মিলে শেষ দশ ম্যাচে হারেনি ইংল্যান্ড। 

“হ্যাঁ, এই মাঠে খেলতে আমরা খুব পছন্দ করি।”

“আমরা কোথায় আমাদের গ্রুপ পর্বের ম্যাচগুলো খেলতে চাই তা যদি আমাদের বাছাই করার সুযোগ থাকত, এজবাস্টন, দা ওভাল ও ট্রেন্ট ব্রিজ সম্ভবত এই তিনটা মাঠে আমরা নয়টা ম্যাচ খেলতাম।”

“তাই এটা স্বস্তির যে ঐ তিনটা মাঠের একটাতে আমরা খেলব।”