বিশ্বকাপের পিচগুলোতে পরে ব্যাট করা কঠিন: মর্গ্যান

বিশ্বকাপে পিচের আচরণ নিয়ে সমালোচনা করেছেন ইংল্যান্ডের অধিনায়ক ওয়েন মর্গ্যান। স্বাগতিকদের খেলা প্রতিটি ম্যাচেই উইকেট দ্বিতীয় ইনিংসে ব্যাটসম্যানদের জন্যে কঠিন ছিল বলে দাবি করেছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2019, 04:21 PM
Updated : 2 July 2019, 04:21 PM

চলতি বিশ্বকাপে অনেক দলের জন্যই বড় রান তাড়া করে জেতাটা কঠিন হয়েছে। পিচ স্লো হয়ে যাওয়ায় প্রথম ইনিংসের মতো ভালোভাবে বল ব্যাটে না আসায় রান করা কঠিন হচ্ছে।

গত রোববার ইংল্যান্ডের কাছে ৩১ রানে হারে তার আগ পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত থাকা ভারত। শেষ দিকে দ্রুত রান না তুলতে পারার জন্য পিচের স্লো হয়ে যাওয়াকে দায় দেন ভারতীয় ব্যাটসম্যানরা।

বুধবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নিউ জিল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড। শেষ চারে খেলতে এই ম্যাচে জয় খুব গুরুত্বপূর্ণ স্বাগতিকদের। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে পিচ নিয়ে মন্তব্য করেন মর্গ্যান।

“আমি মনে করি, আমরা জিতেছি বা হেরেছি সেটা ব্যাপার না, এখন পর্যন্ত আমরা যতগুলি উইকেটে খেলেছি প্রত্যেকটাতেই দ্বিতীয় ইনিংসে ব্যাট করা তুলনামূলক কঠিন।”

“এমনকি যেসব খেলা আমি টেলিভিশনে দেখেছি, দ্বিতীয় ইনিংসে ব্যাট করাটা তুলনামূলক কঠিন ছিল। … গত চার বছর ধরে উইকেটগুলো যেমন ভালো ছিল, এখন তেমনটা নেই।”