দুয়োতে আরও ‘ভালো খেলেন’ ওয়ার্নার

অস্ট্রেলিয়ার হয়ে এই বিশ্বকাপে খেলতে পেরে স্বপ্নপূরণ হয়েছে বলে জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। প্রতিপক্ষ সমর্থকদের দুয়োকে পাত্তা দিতে রাজি নন বাঁহাতি এই ব্যাটসম্যান বরং দর্শকদের এমন আচরণ করছেন উপভোগ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2019, 10:12 AM
Updated : 27 June 2019, 10:12 AM

মঙ্গলবার লর্ডসে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে ১২৩ রানের উদ্বোধনী জুটি গড়েন ওয়ার্নার। ২৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২২১ রানে গুটিয়ে যায় ইংলিশরা। এ জয়ে প্রথম দল হিসেবে সেমি-ফাইনালে পা রাখে অস্ট্রেলিয়া।

বল টেম্পারিং কাণ্ডে এক বছর নিষিদ্ধ থাকার পর বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা ওয়ার্নার টুর্নামেন্টে এ পর্যন্ত ৭ ম্যাচ খেলে প্রায় ৮৪ গড়ে করেছেন ৫০০ রান। লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে স্বাগতিক সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে তাকে ও অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথকে। অবশ্য এ নিয়ে ভাবতে নারাজ ওয়ার্নার।

“মানুষের অধিকার আছে মাঠে আসার, তারা নিজেদের ডলার দিয়ে টিকেট কিনেছে। আর তারা যদি আমাদের দুযো দিতে চায়, তারা দিতে পারে।”

“যেমনটা আমি আগেই বলেছি, আমি এতে আরও ভালো খেলি, আমি এটা ভালোবাসি। আমি মাঠের কোনায় চলে গেলাম … এবং এটা গ্রহণ করতাম।”

“সবসময় আমি কেবল হাসি। আমি সানগ্লাস খুলি, সবার চোখের দিকে তাকাই এবং শুধু হাসি। আমি যেভাবে চেয়েছি সেভাবে খেলছি। আমি এখানে লর্ডসে আছি, নিজের দেশের জন্য খেলছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক