পুরোদমে অনুশীলন করেছেন সাইফ-মোসাদ্দেক

হ্যাম্পশায়ার বৌল স্টেডিয়াম লাগোয়া আরেকটি মাঠে নেট সেশনের বিশাল জায়গা। মোহাম্মদ সাইফ উদ্দিনকে দেখা গেল নেটে বোলিং করতে। পরে মূল মাঠে বেশ কিছুক্ষণ বোলিং করলেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশের তত্ত্বাবধানে। তার চোট নিয়ে শঙ্কার মেঘ তাতে দূর হয়ে গেল অনেকটাই।

আরিফুল ইসলাম রনিআরিফুল ইসলাম রনিসাউথ্যাম্পটন থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2019, 02:12 PM
Updated : 23 June 2019, 02:31 PM

হ্যাম্পশায়ারে রোববার পুরোদমে অনুশীলন করেছেন মোসাদ্দেক হোসেনও। সোমবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য একাদশে বিবেচিত হবেন দুজনই।

মোসাদ্দেক খানিকটা অনুশীলন করেছিলেন আগের দিনও। তবে খানিকটা অস্বস্তি ছিল। তবে এ দিন নেটে ব্যাটিং করে ফেরার সময় জানালেন, এখন তিনি পুরো সুস্থ।

“গতকালকে ব্যাটিং করলেও বাঁহাতে একটু ব্যথা লাগছিল। আজকে কোনো সমস্যা হয়নি। বোলিংও করেছি। এই মুহূর্তে আর কোনো সমস্যা নেই।”

কাঁধের চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে আগের ম্যাচে খেলতে পারেননি মোসাদ্দেক। সাইফ সেই ম্যাচে বাইরে ছিলেন পিঠের ব্যথা নিয়ে। যে পিঠের ব্যথা তাকে ভুগিয়েছে বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড সিরিজ ও বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের সময়ও। অনুশীলনের পর সংবাদ সম্মেলনে সাইফের চোটের অবস্থা জানালেন কোচ স্টিভ রোডস।

“শারীরিকভাবে সে ভালো আছে। তার বিশ্রামের প্রয়োজন ছিল (আগের ম্যাচে)। তার পিঠ তাকে ভীষণ ভোগাচ্ছিল। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ না খেলার আসল কারণ এটিই। বোলিং করতে পারছিল না বলেই তাকে আগের ম্যাচে নেওয়া হয়নি।”

সাইফ ও মোসাদ্দেকের বদলে একাদশে এসে গত ম্যাচে সুবিধা করতে পারেননি রুবেল হোসেন ও সাব্বির রহমান। একাদশে ফেরার বিবেচনায় তাই প্রবলভাবেই থাকবেন সাইফ ও মোসাদ্দেক।