বাংলাদেশ ম্যাচের আগে সেরা একাদশের খোঁজে অস্ট্রেলিয়া

বিশ্বকাপে দারুণ খেলতে থাকা অস্ট্রেলিয়া এখনও নিজেদের সেরা একাদশ খুঁজে পায়নি বলে মনে করেন দলটির সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2019, 03:59 PM
Updated : 18 June 2019, 04:38 PM

বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে বাংলাদেশের বিপক্ষে পরের ম্যাচে খেলবে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা।

এখন পর্যন্ত প্রতিযোগিতায় নিজেদের পাঁচ ম্যাচের চারটিতেই জয় পেয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা। একমাত্র হারটি ওভালে ভারতের বিপক্ষে। দলকে নিয়মিত ভালো শুরু এনে দিচ্ছেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ। বল হাতে দাপট দেখাচ্ছেন প্যাট কামিন্স ও ১৩ উইকেট নেওয়া মিচেল স্টার্ক। তবে ভারতের বিপক্ষে ম্যাচে সাইড স্ট্রেইনের চোটে পড়া অলরাউন্ডার মার্কাস স্টয়নিসের অনুপস্থিতি দলের ভারসাম্যে প্রভাব ফেলেছে। বিশেষ করে বোলিংয়ে গ্লেন ম্যাক্সওয়েল ও অনিয়মিত বোলারদের উপর খানিকটা নির্ভর করতে হচ্ছে দলকে। স্টয়নিসের চোট দলের পরিকল্পনায় বড় ধাক্কা বলে জানিয়েছেন হ্যাডিন।

“এই মুহূর্তে, আমরা এখনও সেরা একাদশটা খুঁজে বের করার চেষ্টা করছি। মার্কাসের চোটে কোনো কিছুই পরিকল্পনা মতো করা যাচ্ছে না। আর সে খুব গুরুত্বপূর্ণ একজন অলরাউন্ডার। কোনটা আমাদের জন্য সবচেয়ে ভালো কাজ করবে তা খুঁজে বের করতে আমরা এখনও কাজ করছি। টুর্নামেন্টের পরের দিকে আমরা পরিস্থিতিটা এবং কোনটা আমাদের সেরা একাদশ তা অনেক ভালোভাবে বুঝতে পারব।”