ব্রিস্টলে বৃষ্টিতে ভাসল বাংলাদেশের আশা

এই তারিখ, এই ভেন্যু, এই প্রতিপক্ষ। বাংলাদেশের বিশ্বকাপ অভিযানে আলাদা করেই লক্ষ্য ছিল এই ম্যাচ। হাতছানি ছিল সম্ভাব্য একটি জয়ের। সেই আশা ধুয়ে গেল বৃষ্টিতে। টানা বৃষ্টিতে টসই হতে পারল না বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে।

আরিফুল ইসলাম রনিআরিফুল ইসলাম রনিব্রিস্টল থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2019, 01:25 PM
Updated : 11 June 2019, 01:29 PM

বৃষ্টিতে টানা দ্বিতীয় ম্যাচ পরিত্যক্ত হলো ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে। শুক্রবার শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচেও হতে পারেনি টস। একই পরিণতি মঙ্গলবার বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচেও।

চার ম্যাচ খেলে বাংলাদেশের পয়েন্ট দাঁড়াল এখন ৩। টানা দুই ম্যাচ থেকে একটি করে পয়েন্ট পেয়ে চার ম্যাচে লঙ্কানদের পয়েন্ট ৪।

আবহাওয়ার পূ্র্বাভাসে বৃষ্টির শঙ্কা ছিলই। তবু একটু আশা ছিল ইংল্যান্ডের আবহাওয়া বলে, শেষ মূহুর্তে যা পরিবর্তন হয় অনেক সময়ই। কিন্তু তেমন কিছু হয়নি এ দিন। আগের রাত থেকে শুরু যে বৃষ্টি, সেটি চলেছে প্রায় টানা। দু-একবার খানিকটা ছুট দিলেও তা কেবল ক্ষনিকের জন্য। দুপুর ১টা ৫৭ মিনিটে আনুষ্ঠানিকভাবে ম্যাচের ইতি টানেন আম্পায়াররা।

ম্যাচের আগের দিন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছিলেন, এই ম্যাচ থেকে পুরো পয়েন্ট না পেলে অনেক কঠিন হয়ে যাবে বাংলাদেশের সামনে সমীকরণ। সেই চ্যালেঞ্জ নিয়েই এখন সামনে এগোতে হবে দলকে।

বাংলাদেশের পরের ম্যাচ আগামী সোমবার, টনটনে প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ দল ব্রিস্টল থেকে টনটনে যাবে বুধবার।