উইন্ডিজ বাউন্সারের ধাক্কাকে সতর্কবার্তা বলছেন পন্টিং

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শর্ট বলে টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতাকে সতর্কবার্তা হিসেবে দেখছেন অস্ট্রেলিয়ার সহকারী কোচ রিকি পন্টিং। ভুল থেকে শিক্ষা নিয়ে ভারতের বিপক্ষে পরের ম্যাচের জন্য শিষ্যদের প্রস্তুত করতে চান বিশ্বকাপ জয়ী সাবেক এই ক্রিকেটার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2019, 03:44 PM
Updated : 7 June 2019, 03:44 PM

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৫ রানে জয় পায় অস্ট্রেলিয়া। শুরুতে বিশ্ব চ্যাম্পিয়নদের কাঁপিয়ে দিয়েছিলেন ক্যারিবিয়ান পেসাররা। মাত্র ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে অ্যারন ফিঞ্চের দল। তৃতীয় ওভারে গতিময় পেসার ওশান টমাসের বলে কট বিহাইন্ড হয়ে ফিরেন ফিঞ্চ। ডেভিড ওয়ার্নারকে ফেরানোর পর শূন্য রানে গ্লেন ম্যাক্সওয়েলকে বিদায় করেন শেলডন কটরেল। তার দুই উইকেটের মাঝে উসমান খাওয়াজাকে কট বিহাইন্ড করেন আন্দ্রে রাসেল।

রোববার ওভালে নিজেদের পরের ম্যাচে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় ভারতের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এ ম্যাচে ভালো করতে আশাবাদী পন্টিং।

“এটা একটা সতর্কবার্তা। আপনি যদি বিশ্বকাপ ম্যাচের মতো বড় ম্যাচে চাপে থাকেন, সেখান থেকে পার হওয়ার একটা পদ্ধতি বা রাস্তা খুঁজে বের করাটা গুরুত্বপূর্ণ।”

“এটা টপ অর্ডার ব্যাটসম্যানদের জন্য ভালো শিক্ষা হতে পারে। আর আমি আশা করি, বাজে সময়কে পেছনে ফেলে তারা দারুণভাবে ফিরে আসবে।”