ওয়েস্ট ইন্ডিজের বাজি টমাস: হোল্ডার

ওশান টমাস কখনও কখনও অকাতরে বিলাতে পারেন রান। তবে একবার ছন্দ পেলে তিনিই হতে পারেন ভীষণ ধ্বংসাত্মক। গুঁড়িয়ে দিতে পারেন যে কোনো ব্যাটিং লাইন আপকে। তাই ওয়েস্ট ইন্ডিজ অধিনায়কের বাজি গতিময় এই পেসার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2019, 04:01 PM
Updated : 31 May 2019, 04:08 PM

ট্রেন্ট ব্রিজে শুক্রবার পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটের জয়ে দারুণ উজ্জ্বল ছিলেন টমাস। ২৭ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতা ২২ বছর বয়সী পেসারকে প্রশংসায় ভাসিয়েছেন হোল্ডার।

“টমাস ছিল অসাধারণ। নিজের সবশেষ ম্যাচে ও পাঁচ উইকেট পেয়েছিল। আজ চার উইকেট নিল। তাকে দৌঁড়াতে দেখা আর দ্রুত গতিতে বোলিং করতে দেখা দারুণ একটা ব্যাপার। ওর কাছ থেকে আমাদের একটাই চাওয়া, মাঝের ওভারগুলোতে আগ্রাসী থাকা। ও আমাদের জন্য খুব ভালো কাজ করছে।”

“ওর মতো একজন তরুণ পেসার থাকা খুব ভালো একটা ব্যাপার। আমরা জানি কখনও কখনও ও খরুচে হতে পারে তবে ও সত্যিকারের উইকেট শিকারি। এটা এমন একটা বাজি যা ওয়ানডেতে আমাদের নিতে হয়।”

বিশ্বকাপের আগে নিজের সবশেষ ম্যাচে ২১ রানে ৫ উইকেট নিয়ে টমাস গুঁড়িয়ে দিয়েছিলেন ইংল্যান্ডকে। আত্মবিশ্বাসী ছিলেন সেই ছন্দটা নিয়ে আসতে পারবেন বিশ্বকাপেও।

“নিজের কাজটা করার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম। আন্দ্রে রাসেল এটা শুরু করেছিলেন, আমি আজ শুধু তাকে অনুসরণ করেছি মাত্র। আমরা ভালোভাবে নিজেদের পরিকল্পনা বাস্তবায়ন করতে চেয়েছিলাম।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক