• বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, রেলিগেশন লিগ এড়াল শাইনপুকুর
    ঝড়ো শুরু করেছিলেন তানজিদ হাসান। তিনি কত দূর যেতেন জানতে দিলো না বৃষ্টি। বিকেএসপিতে পরিত্যক্ত হয়ে গেছে শাইনপুকুর ও পারটেক্সের ম্যাচ।
  • অবশেষে হাসল তানজিদের ব্যাট
    ভালো শুরুটা বড় করতে পারছিলেন না। ব্যাটেও ছিল না চেনা ধার। অবশেষে যেন গা ঝাড়া দিলেন তানজিদ হাসান। রানের জন্য অন্যরা যেখানে সংগ্রাম করলেন সেখানে খেললেন অনায়াসে। অপরাজিত ফিফটিতে গড়ে দিলেন ব্যবধান। তার দৃঢ়তায় ওল্ড ডিওএইচএসকে হারাল শাইনপুকুর।
  • তানজিদের তাণ্ডব, আকবরের ঝড়
    একদিনের ম্যাচটি স্ট্রোকের ঝলকে মাতিয়েছিলেন তানজিদ হাসান তামিম। এবার টি-টোয়েন্টি ম্যাচে উপহার দিলেন বিধ্বংসী ব্যাটিং। ব্যাট হাতে ঝড় তুললেন আকবর আলিও। বোলিংয়ে ঔজ্জ্বল্য ছড়ালেন আফিফ হোসেন, রেজাউর রহমান রাজা ও মুকিদুল ইসলাম।
  • তিন অভিষেকে তানজিদের ফিফটি
    অভিষেকে ফিফটি তার জন্য নতুন কিছু নয়। টি-টোয়েন্টি ও লিস্ট ‘এ’ ক্রিকেট; দুই সংস্করণের অভিষেকেই খেলেছিলেন পঞ্চাশ ছোঁয়া ইনিংস। সেই পথে হেঁটে এবার প্রথম শ্রেণির ক্রিকেটেও প্রথম ইনিংস ফিফটিতে রাঙালেন তানজিদ হাসান।
  • ‘সাহসী’ তানজিদে মুগ্ধ আল আমিন
    জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে চাপের মধ্যে ব্যাটিংয়ে নেমে ঝড়ো সেঞ্চুরি করেছেন তানজিদ হাসান। তরুণ এই ব্যাটসম্যানের ব্যাটিংয়ের উচ্ছ্বসিত প্রশংসা করলেন বিসিবি একাদশকে নেতৃত্ব দেওয়া আল আমিন জুনিয়র।
  • লাল বলে খেলা কঠিন ছিল: তানজিদ
    প্রথম শ্রেণির কোনো ম্যাচ খেলার অভিজ্ঞতা নেই। গত দুই বছর খেলেছেন শুধু সাদা বলে। এবার নামতে হলো লাল বলে খেলতে। আর নেমেই ঝড়ো সেঞ্চুরি করলেন তানজিদ হাসান। তবে বাঁহাতি এই ব্যাটসম্যান জানালেন, লাল বলে খেলা যত সহজ ভেবেছিলেন, ততটা সহজ ছিল না মোটেও। 
  • ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে অনূর্ধ্ব-১৯ দল
    তানজিদ হোসেনের সেঞ্চুরির পরও শেষের ধসে বড় সংগ্রহ গড়তে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। তবে দারুণ বোলিংয়ে মাঝারি পুঁজি নিয়েও দলকে সহজ জয় এনে দিয়েছেন বোলাররা। ত্রিদেশীয় টুর্নামেন্টে তৃতীয়বারের মতো ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে হারিয়ে সবার আগে ফাইনালে পৌঁছেছে আকবর আলীর দল।