• সরে দাঁড়ালেন বেঙ্গালুরু কোচ ক্যাটিচ
    স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হতে বাকি নেই এক মাসও। এর আগে কোচকে হারাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ব্যক্তিগত কারণে দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান সাইমন ক্যাটিচ।
  • ‘কোহলি-উইলিয়ামসনের নেতৃত্বের পরীক্ষা ফাইনালে’
    অধিনায়ক হিসেবে বিরাট কোহলি ও কেন উইলিয়ামসনের দক্ষতা কেমন, তাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা থেকে ভালো করেই জানা আছে মাইক হেসনের। নেতৃত্বের ধরন আলাদা হলেও সামর্থ্যে তার চোখে দুই জনই সমান। নিউ জিল্যান্ড সাবেক কোচের মতে, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল কোহলি-উইলিয়ামসনের জন্য নিজেদের প্রমাণ করার বড় মঞ্চ।
  • কোচ হেসনের যখন আক্ষেপ ক্রিকেটার হেসনকে নিয়ে
    বিশ্ব ক্রিকেটের সেরা কোচদের একজন মনে করা হয় মাইক হেসনকে। অথচ শীর্ষ পর্যায়ে কখনও ক্রিকেট খেলেননি তিনি, কোচিংয়ে সম্পৃক্ত হয়েছিলেন মাত্র ২২ বছর বয়সেই। খেলোয়াড়ী জীবন এত দ্রুত শেষ করা নিয়ে এমনিতে হতাশা নেই কিউই এই কোচের। তবে খানিকটা আক্ষেপ মাথাচাড়া দেয় তখনই, যখন দেখেন নিষ্প্রাণ উইকেটে হয় খেলা!
  • ডমিঙ্গো-হেসনের মধ্যে পার্থক্য গড়েছে ‘প্যাশন’
    বিসিবির আগ্রহ বেশি ছিল মাইক হেসনকে নিয়ে। কিন্তু হেসনের মাঝে বাংলাদেশ ক্রিকেটের প্রতি ততটা আগ্রহ খুঁজে পায়নি বিসিবি। রাসেল ডমিঙ্গো ছিলেন উল্টো। সুনির্দিষ্ট ভবিষৎ পরিকল্পনা, সাফল্যের সম্ভাব্য ছবি আঁকা, ধাপে ধাপে এগিয়ে চলা, সব কিছু মিলিয়ে তার উপস্থাপনায় মুগ্ধ হয়েছিল বিসিবি। তার ভাবনায় ফুটে উঠেছিল ‘প্যাশন’। দায়িত্ব পাওয়ার পথে সেখানেই এগিয়ে গেছেন ডমিঙ্গো।
  • পাঞ্জাব ছাড়লেন বাংলাদেশের সম্ভাব্য কোচের তালিকায় থাকা হেসন
    আইপিএল দল কিংস ইলেভেন পাঞ্জাবের দায়িত্ব ছাড়লেন মাইক হেসন। জাতীয় দলের প্রধান কোচ নিয়োগের জন্য বিসিবির করা সংক্ষিপ্ত তালিকায় আছেন নিউ জিল্যান্ডের সাবেক এই কোচ।
  • বাংলাদেশের বিপক্ষে ফিরলেন ‘সতেজ’ উইলিয়ামসন
    সতেজ হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন কেন উইলিয়ামসন। বাংলাদেশের বিপক্ষে ঘরোয়া সিরিজের আগে দুই সপ্তাহের জন্য বিশ্রামে ছিলেন নিউ জিল্যান্ড অধিনায়ক।