• হেডের সেঞ্চুরির পর চাপে নিউ জিল্যান্ড
    সেঞ্চুরির আশা জাগিয়েও পারেননি স্টিভেন স্মিথ। ব্যর্থ হননি আগের দিনের আরেক অপরাজিত ব্যাটসম্যান ট্রাভিস হেড। এই মিডল অর্ডার ব্যাটসম্যানের দ্বিতীয় সেঞ্চুরিতে প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়েছে অস্ট্রেলিয়া। জবাব দিতে নেমে দ্রুত দুই উইকেট হারিয়ে চাপে পড়েছে নিউ জিল্যান্ড।
  • লাবুশেন-হেডের ব্যাটে অস্ট্রেলিয়ার বড় লিড
    ৮৪ রান করেছেন ট্রাভিস হেড। মার্নাস লাবুশেন ৮১। অবিশ্বাস্য হলেও সত্যি, চলতি অস্ট্রেলিয়ান গ্রীষ্মে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর এই দুটি! এর আগে আশি ছুঁতে পারেননি কেউই। টেস্ট ক্রিকেটে এখনও নবীন এই দুজনের ব্যাটেই অস্ট্রেলিয়া পেল বড় লিড।
  • ভারতীয় বোলিং সামলে হেডের লড়াই
    তিন পেসারের আঁটসাঁট বোলিং। রবিচন্দ্রন অশ্বিনের দুর্দান্ত স্কিলের প্রদর্শনী। ভারতীয় বোলারদের দারুণ বোলিংয়ে নাভিশ্বাস উঠে গিয়েছিল অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের। চোয়ালবদ্ধ প্রতিজ্ঞায় লড়াই করে গুমোট ড্রেসিং রুমে একটু স্বস্তির সুবাতাস বইয়ে দিতে পেরেছেন ট্রাভিস হেড।
  • হেডের ব্যাটে অস্ট্রেলিয়ার জয়
    অ্যাডিলেড ওভালের উইকেটে এমনিতে একটু সুবিধা পেয়ে থাকেন বোলাররা। আবহাওয়ার জন্য তারা পেলেন বাড়তি সুবিধা। তবে ৯৬ রানের দারুণ ইনিংসে ব্যবধান গড়ে দিলেন ট্রাভিস হেড। অস্ট্রেলিয়া পেল সিরিজে প্রথম জয়।
  • রেকর্ড জুটিতে অস্ট্রেলিয়ার সহজ জয়
    ডেভিড ওয়ার্নার ও ট্র্যাভিস হেডের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে বিশাল সংগ্রহ গড়া অস্ট্রেলিয়া পেয়েছে সহজ জয়। চমৎকার এক শতক করেও দলকে জেতাতে পারেননি বাবর আজম।
  • ওয়ার্নার-হেড ঝড়ে রেকর্ড জুটি
    ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে অ্যাডিলেডে ঝড় তুলেছেন ডেভিড ওয়ার্নার ও ট্র্যাভিস হেড। দাপুটে ব্যাটিংয়ে ওয়ানডেতে অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ রানের জুটি গড়েছেন এই দুই বাঁহাতি ব্যাটসম্যান।