• ফাইনাল শেষের ধাক্কাধাক্কিতে ৫ ক্রিকেটারের শাস্তি
    যুব বিশ্বকাপের ফাইনাল শেষে ধাক্কাধাক্কির ঘটনায় বেশ বড় শাস্তি জুটেছে বাংলাদেশ ও ভারতের পাঁচ ক্রিকেটারের।
  • ইতিহাস গড়ার উচ্ছ্বাসে ভেসে যাচ্ছে না বাংলাদেশ
    বড় ম্যাচে তালগোল পাকানো বাংলাদেশের ক্রিকেটের নিয়মিত চিত্র। বর্তমান যুব দলটিরও আছে এই অভিজ্ঞতা। সেটা মাথায় রেখেই প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ওঠার উচ্ছ্বাসে ভেসে যাচ্ছেন না আকবর আলি। ভারতের বিপক্ষে শিরোপা নির্ধারণী ম্যাচ আর আট-দশটা ম্যাচের মতো করে খেলতে সতীর্থদের তাগিদ দিলেন বাংলাদেশ অধিনায়ক।
  • হ্যাটট্রিক সেঞ্চুরিতে হৃদয়ের রেকর্ড, বাংলাদেশের জয়
    যুব ওয়ানডেতে প্রথম ব্যাটসম্যান হিসেবে হ্যাটট্রিক সেঞ্চুরি করলেন তৌহিদ হৃদয়। আগের ম্যাচে দেশের হয়ে গড়া যুব ওয়ানডেতে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ডটা তাতে সমৃদ্ধ হলো আরও। আগেই সিরিজ নিশ্চিত করা বাংলাদেশের যুবারা  শেষ ম্যাচেও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলকে হারাল বড় ব্যবধানে।
  • হৃদয়ের রেকর্ড সেঞ্চুরিতে সিরিজ যুবাদের
    তৌহিদ হৃদয়ের ব্যাটে রানের প্রবাহ আটকাতে পারল না শ্রীলঙ্কার যুবারা। টানা দ্বিতীয় সেঞ্চুরিতে এই মিডল অর্ডার ব্যাটসম্যান গড়লেন দেশের হয়ে যুব ওয়ানডেতে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড। সঙ্গে অধিনায়ক আকবর আলির অপরাজিত ফিফটিতে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশের যুবারা।
  • তৌহিদের হৃদয়কাড়া ব্যাটিং, যুবাদের রেকর্ড
    তৌহিদ হৃদয়ের ব্যাটে রানের প্রবাহ চলছেই। আগের ম্যাচে দারুণ ব্যাটিংয়ের পর এবার ঝড়ো ব্যাটিংয়ে উপহার দিলেন অপরাজিত সেঞ্চুরি। পঞ্চাশ ছাড়ালেন আরও তিন জন। রেকর্ড রান তুলে শ্রীলঙ্কাকে হারাল বাংলাদেশের যুবারা।
  • ফাইনালে ভারতকে হারাতে আত্মবিশ্বাসী বাংলাদেশের যুবারা
    শীর্ষে থেকে প্রাথমিক পর্ব শেষ করা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল শিরোপা জিতে দেশে ফিরতে আত্মবিশ্বাসী। অধিনায়ক আকবর আলী ও সহ-অধিনায়ক তৌহিদ হৃদয়ের বিশ্বাস নিজেদের সেরাটা দিতে পারলে ফাইনালে ভারত অনূর্ধ্ব-১৯ দলকে হারানো সম্ভব।
  • ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের যুবাদের ম্যাচ ‘টাই’
    ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে শেষ ওভারে গড়ানো রোমাঞ্চকর লড়াইয়ে নায়ক হওয়ার সুযোগ ছিল তৌহিদ হৃদয়ের সামনে। ১ বলে ৩ রান দরকার ছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। পারেননি এই মিডল অর্ডার ব্যাটসম্যান। শেষ বলে ২ রান নিয়ে ম্যাচ করেছেন টাই।
  • শাইনপুকুরের দারুণ জয়ে উজ্জ্বল সাদমান-হৃদয়
    বাজে শুরুর পর দলকে টেনে তুললেন সাদমান ইসলাম ও তৌহিদ হৃদয়। শেষ দিকে শুভাগত হোম তুললেন ঝড়। পরে দারুণভাবে জ্বলে উঠল বোলিং ইউনিট। ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংককে হারিয়ে চমকে দিল শাইনপুকুর।
  • হৃদয়ের সেঞ্চুরি ছাপিয়ে নায়ক ধীমান
    লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের তৃতীয় ম্যাচে সেঞ্চুরির দেখা পেলেন তৌহিদ হৃদয়। তবে দিন শেষে তাকে মাঠ ছাড়তে হল হারের হতাশা নিয়ে। অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে জয় এনে দিয়েছেন ধীমান ঘোষ।
  • হৃদয়ের সেঞ্চুরিতে বাংলাদেশের যুবাদের বিশাল জয়
    নেপালের বিপক্ষে নাটকীয় জয় পাওয়া বাংলাদেশ পরের ম্যাচে উড়িয়ে দিয়েছে মালয়েশিয়াকে। তৌহিদ হৃদয়ের সেঞ্চুরিতে যুব এশিয়া কাপে স্বাগতিকদের বিপক্ষে বিশাল জয়ে সেমি-ফাইনালের পথে আরেক ধাপ এগিয়েছে সাইফ হাসানের দল।