• ভারতে বিশ্বকাপ আয়োজন কঠিন দেখছেন হাসি
    আইপিএল আট দল নিয়ে আর ছয় ভেন্যুতে খেলা আয়োজন করতেই লেজেগোবরে অবস্থা হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে তো থাকবে আরও বেশি দল, খেলা হবে আরও বেশি ভেন্যুতে। ভারতে কোভিড মহামারীর এই অবস্থায় সেটি কিভাবে সম্ভব, বুঝে উঠতে পারছেন না মাইক হাসি। সাবেক এই অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ও আইপিএল দল চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচের মতে, আইসিসির উচিত বিকল্প ঠিক করা।
  • হাসি ‘নেগেটিভ’, সাইফার্ট ‘পজিটিভ’
    কোভিড পজিটিভ হওয়ার কথা আনুষ্ঠানিকভাবে প্রকাশের পর নেগেটিভ হতে মাত্র তিন দিন সময় লাগল মাইক হাসির। নতুন করে জানা গেল, কলকাতা নাইট রাইডার্সের কিউই ব্যাটসম্যান টিম সাইফার্ট ও প্রসিধ কৃষ্ণার আক্রান্ত হওয়ার খবর।
  • করোনাভাইরাস: আইপিএলে আক্রান্ত প্রথম বিদেশি হাসি
    স্থগিত হয়ে গেছে আইপিএল, কিন্তু থেমে নেই করোনাভাইরাসের হানা। আক্রান্তের তালিকায় নতুন সংযোজন মাইকেল হাসি। টুর্নামেন্টের প্রথম বিদেশি হিসেবে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন চেন্নাই সুপার কিংসের অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ।
  • ৬০ বলেই ডাবল সেঞ্চুরি করতে পারেন রাসেল!
    টি-টোয়েন্টি ক্রিকেটে গোটা দল মিলে দুইশ রান করাও বেশ কষ্টসাধ্য ব্যাপার। সেখানে একজনই যদি করে ফেলেন ডাবল সেঞ্চুরি! ২০ ওভারের ক্রিকেটে এখনও পর্যন্ত এই কীর্তি গড়তে পারেননি কেউ। তবে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর ও সাবেক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ডেভিড হাসি বলছেন, ৬০ বল খেলার সুযোগ পেলে দুইশ করে ফেলবেন আন্দ্রে রাসেল।
  • ‘সর্বকালের সেরা ফিনিশার ধোনি’
    মাইকেল হাসি নিজে ছিলেন দারুণ ফিনিশার। তার এক পূর্বসূরী, মাইকেল বেভানকে দিয়ে জন্ম ‘ফিনিশার’ শব্দটির। সময়ের সঙ্গে দুর্দান্ত সব ফিনিশার আরও দেখেছে ক্রিকেট। তবে হাসির চোখে, সর্বকালের সেরা ফিনিশার মহেন্দ্র সিং ধোনি। যুক্তি দিয়েই নিজের ভাবনা ব্যাখ্যা করেছেন সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান।
  • অস্ট্রেলিয়ার কোচিং প্যানেলে হাসি-হ্যারিস
    ক্রিকেটার হিসেবে একসময় দুজন অস্ট্রেলিয়াকে এনে দিয়েছিলেন অনেক সাফল্য। মাইক হাসি ও রায়ান হ্যারিস আবার অস্ট্রেলিয়া দলে ফিরছেন নতুন ভূমিকায়। তাদের সামনে এবার চ্যালেঞ্জ, টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার সাফল্য খরা ঘোচানোয় অবদান রাখা।