• সফরকালীন নির্বাচকের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হলো হাথুরুসিংহেকে
    বিশেষ জরুরি সভা ডেকে যে দায়িত্ব দেওয়া হয়েছিল চন্দিকা হাথুরুসিংহেকে, এক বছরের মাথায় সরিয়ে দেওয়া হলো সেই দায়িত্ব থেকে। শ্রীলঙ্কার সফরকালীন নির্বাচকের দায়িত্বে আর রাখা হচ্ছে না দলের প্রধান কোচকে।
  • বাংলাদেশের জেতা হবে ‘বোনাস’
    ভারসাম্যপূর্ণ একটি বোলিং আক্রমণ না থাকায় ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজে কোনো ম্যাচ জেতার কথা জোর দিয়ে বলতে পারছেন না চন্দিকা হাথুরুসিংহে। বাংলাদেশের প্রধান কোচ মনে করছেন, কোনো ম্যাচ জিতলে তা হবে বোনাস।
  • বাংলাদেশের ক্রিকেটে অন্য চ্যালেঞ্জ
    নতুন খেলোয়াড় দেখে নেওয়ার সুযোগ বাংলাদেশে কম, সম্ভাবনাময় ক্রিকেটারকে পরীক্ষা করে নিতে হয় জাতীয় দলে। প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহে এটাকেই বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হিসেবে দেখছেন।
  • ‘তাসকিনের ক্যারিয়ার ধ্বংস করতে চাই না’
    খানিকটা উঁকি দিয়েছিল সম্ভাবনা, তবে মিলিয়ে গেল নিমিষেই। ইংল্যান্ডের বিপক্ষে আসছে সিরিজে তাসকিন আহমেদের টেস্ট খেলার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন কোচ চন্দিকা হাথুরুসিংহে।
  • সব ম্যাচ জিততে চান হাথুরুসিংহে
    আফগানিস্তানের বিপক্ষে সিরিজে চন্দিকা হাথুরুসিংহের চাওয়া তিনটি ম্যাচেই জয়। তবে দীর্ঘ বিরতির পর দল মাঠে নামবে বলে গুরুত্বপূর্ণ হবে প্রথম মাচ, প্রথম ঘণ্টা। শুরুর সেই অনিশ্চয়তাটুকু দ্রুত দূর করে সিরিজের সুর বেধে দিতে চান বাংলাদেশ কোচ।
  • সামারাবিরাকে টেনেছে হাথুরুসিংহের সঙ্গ
    চন্দিকা হাথুরুসিংহের ছোঁয়ায় বদলে গিয়েছিল থিলান সামারাবিরার ক্যারিয়ারের বাঁক। ক্যারিয়ার শেষেও তাকে পেয়েছেন বন্ধু হিসেবে। হাথুরুসিংহের সঙ্গে কাজ করার তাড়নাই বাংলাদেশের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নিতে উদ্বুদ্ধ করেছে শ্রীলঙ্কার সাবেক এই ব্যাটসম্যানকে।
  • অস্ট্রেলিয়ায় সানি-তাসকিনের সঙ্গে থাকবেন হাথুরুসিংহে
    বোলিং অ্যাকশন পরীক্ষার জন্য অস্ট্রেলিয়ায় যাওয়ার পর আরাফাত সানি ও তাসকিন আহমেদকে সঙ্গ দেবেন চন্দিকা হাথুরুসিংহে। অস্ট্রেলিয়ার উদ্দেশে সানি ও তাসকিনের ঢাকা ছাড়ার কথা আগামী সোমবার রাতে। তবে জাতীয় দলের কোচ চলে যাবেন শুক্রবারই।
  • শাহরিয়ার-রকিবুলদের আশা দিলেন বাংলাদেশ কোচ
    প্রাথমিক দল হয়ে কি মিলবে মূল দলে দলে ঢোকার চাবি? এই আশা বুকে নিয়ে কন্ডিশনিং ক্যাম্পে ঘাম ঝরিয়ে যাচ্ছেন শাহরিয়ার নাফিস, সোহরাওয়ার্দী শুভ, রকিবুল হাসানরা। তাদের আশার কথা শোনালেন চন্দিকা হাথুরুসিংহে। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটারদেরও বাংলাদেশের ক্রিকেটে ভূমিকা দেখছেন বাংলাদেশ কোচ।
  • অনুশীলনেই ঘাটতি পূরণ করতে চান হাথুরুসিংহে
    ম্যাচ নেই, খেলা নেই। বাংলাদেশের ক্রিকেট আঙিনায় কান পাতলেই এখন শোনা যায় এই হাহাকার। অক্টোবরে ইংল্যান্ড সিরিজে বাংলাদেশ খেলতে নামবে দীর্ঘ বিরতির পর। মাঠের বাইরে থাকার সেই অসহায়ত্ব ফুটে উঠলো চন্দিকা হাথুরুসিংহের কণ্ঠেও। ম্যাচ অনুশীলনের ঘাটতিটা বাংলাদেশ কোচ পুষিয়ে নিতে চান নিখুঁত প্রস্তুতি নিয়ে।