• অবিশ্বাস্য জয়ের ম্যাচে রাজস্থান অধিনায়কের শাস্তি
    দারুণ রোমাঞ্চকর ম্যাচে রাজস্থান রয়্যালস পেয়েছে নাটকীয় জয়। কিন্তু অধিনায়ক  সাঞ্জু স্যামসনের জন্য দিনটি ছিল মিশ্র অনুভূতির। পাঞ্জাবের কিংসের বিপক্ষে এই ম্যাচে মন্থর ওভার রেটের কারণে যে তাকে গুনতে হচ্ছে জরিমানা।
  • সিঙ্গেল না নেওয়া বিতর্ক, স্যামসনের পাশে সাঙ্গাকারা
    বীরত্ব দেখাতে গিয়ে দলের বিপদ ডেকে আনা, নাকি স্রেফ দুর্ভাগ্যের কাছে হেরে যাওয়া? সাঞ্জু স্যামসনের অসাধারণ এক ইনিংসের পরও আলোচনার ঝড় চলছে শেষ বলের আগে সিঙ্গেল না নেওয়ায়। সেই বিতর্কে রাজস্থান রয়্যালস অধিনায়ক স্যামসন মাথার ওপর পেলেন দলের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ কুমার সাঙ্গাকারার ছায়া।
  • স্যামসন ভেবেছিলেন, ছক্কা হয়েই গেছে
    ক্রিকেটে সাফল্য আর ব্যর্থতার ব্যবধান কখনও কখনও খুব সামান্য। সাঞ্জু স্যামসন এখন যেমন বুঝছেন। শেষ বলে ছক্কায় স্মরণীয় এক জয়ের নায়ক হতে পারতেন তিনি। কিন্তু সীমানার কাছে ধরা পড়ে শেষ পর্যন্ত হয়ে গেছেন ট্র্যাজেডির নায়ক। ম্যাচ শেষে রাজস্থান রয়্যালসের অধিনায়ক বললেন, শট খেলে তিনি ভেবেছিলেন কাজ হয়েই গেছে!
  • খরুচে মুস্তাফিজ, সেঞ্চুরি করেও পারলেন না স্যামসন
    আইপিএলে ফেরাটা বল হাতে রাঙাতে পারলেন না মুস্তাফিজুর রহমান। মাঝে মধ্যে ঝলক দেখালেন বটে, কিন্তু লম্বা সময় ধরে পারলেন না লাইন-লেংথ ঠিক রাখতে। তার মাশুল দিলেন রান বিলিয়ে।
  • পারলেন না স্টয়নিস-স্যামস, কিউইদের রোমাঞ্চকর জয়
    নিস্তরঙ্গ নদীতে যেন হঠাৎ ঢেউ। বড় হারের পথে থাকা দলকে অবিশ্বাস্য এক জয়ের স্বপ্ন দেখালেন মার্কাস স্টয়নিস ও ড্যানিয়েল স্যামস। কিন্তু দুজনের রোমাঞ্চের ভেলা থেমে গেল শেষ বেলায়। কাছে গিয়েও পারল না অস্ট্রেলিয়া। শেষের পরীক্ষায় উতরে গিয়ে স্বস্তির জয়ে সিরিজে আরও এগিয়ে গেল নিউ জিল্যান্ড।
  • কোহলির ‘এক কথায়’ স্যামসনের ভাবনায় বদল
    আইপিএলে বরাবরই দারুণ পারফরমার সাঞ্জু স্যামসন। এবারের আসরও শুরু করেছেন দুর্দান্তভাবে। তার এমন পারফরম্যান্সের পেছনে কঠোর পরিশ্রমের সঙ্গে রয়েছে বিরাট কোহলির অবদান। রাজস্থান রয়্যালসের এই কিপার ব্যাটসম্যানের অকপট স্বীকারোক্তি, ভারতীয় অধিনায়কের এক কথাই বদলে দিয়েছে ক্রিকেটের প্রতি তার দৃষ্টিভঙ্গি।
  • ছক্কা বৃষ্টির রোমাঞ্চে রাজস্থানের অবিশ্বাস্য জয়
    ক্রিকেটের উত্তেজনা, রোমাঞ্চ ও নাটকীয়তার রূপ দেখা গেল শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। রান পাহাড় গড়েও জেতা হলো না কিংস ইলেভেন পাঞ্জাবের। শেষের দিকে বিস্ফোরক ব্যাটিংয়ে রান তাড়ার রেকর্ড গড়ে অবিশ্বাস্য এক জয় তুলে নিল রাজস্থান রয়্যালস।