• চুক্তি থেকে বাদ শন মার্শ, ফিরলেন মিচেল মার্শ
    স্টিভ ওয়াহ ও মার্ক ওয়াহর গল্পটা অনেকের জানা। স্টিভ যখন বাদ পড়লেন, তার জায়গায় প্রথমবারের মতো অস্ট্রেলিয়া দলে সুযোগ পেয়েছিলেন চার মিনিটের ছোট ভাই মার্ক ওয়াহ। যদিও প্রথমবার নয়, তবু শন ও মিচেল মার্শের ক্ষেত্রেও অনেকটা হয়ে গেল একইরকম। অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন বড় ভাই শন মার্শ, চুক্তিতে ফিরলেন ছোট ভাই মিচেল মার্শ।
  • ওয়ার্নারের জায়গায় স্টয়নিস
    ইংল্যান্ডের নতুন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ‘দা হানড্রেড’ থেকে নিজেকে সরিয়ে নেওয়া ডেভিড ওয়ার্নারের জায়গায় মার্কাস স্টয়নিসের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে সাউথ্যাম্পটন ভিত্তিক দল সাউদার্ন ব্রেভ।
  • বাংলাদেশের বিপক্ষে খেলা নিশ্চিত নয় স্টয়নিসের
    বিশ্বকাপে অস্ট্রেলিয়ার পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলা নিশ্চিত নয় মার্কাস স্টয়নিসের। তবে ফিটনেস ফিরে পাওয়ার লড়াইয়ে থাকা এই অলরাউন্ডার বিশ্বকাপ দলে জায়গা ধরে রেখেছেন বলে জানিয়েছেন কোচ জাস্টিন ল্যাঙ্গার।
  • চোটে পড়ায় পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়া দলে নেই স্টয়নিস
    সাইড স্ট্রেইনের জন্য বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার পরের ম্যাচে খেলতে পারবেন না অলরাউন্ডার মার্কাস স্টয়নিস।
  • স্টয়নিসের অবিশ্বাস্য ব্যাটিংয়েও অস্ট্রেলিয়ার হার
    অবিশ্বাস্য ব্যাটিংয়ে প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে প্রায় অসম্ভব এক জয়ের দিকে নিয়ে গিয়েছিলেন মার্কাস স্টয়নিস। জয় যখন তার দলের হাত ছোঁয়া দূরত্বে, তখনই ১১ নম্বর ব্যাটসম্যান জশ হেইজেলউডকে রান আউট করে নাটকীয় জয় তুলে নিয়েছে নিউ জিল্যান্ড।