• দ. আফ্রিকার বিপক্ষে এখন সিরিজ জয় চায় আয়ারল্যান্ড
    অসাধারণ এক জয় ধরা দিয়েছে। স্বাদ মিলেছে ঐতিহাসিক সাফল্যের। তবে এখানেই থামতে চায় না আয়ারল্যান্ড। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ জয়ের পর আইরিশরা তাকিয়ে এখন সিরিজ জয়ের দিকে।
  • দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আয়ারল্যান্ডের ইতিহাস
    ব্যাট হাতে সামনে থেকে দলকে পথ দেখালেন অ্যান্ডি বালবার্নি। অধিনায়কের দারুণ সেঞ্চুরি ও হ্যারি টেক্টরের কার্যকর ফিফটিতে তিনশ রানের কাছে গেল আয়ারল্যান্ড। পরে দুর্দান্ত বোলিংয়ে দক্ষিণ আফ্রিকাকে আড়াইশর নিচে থামিয়ে ইতিহাস গড়ল স্বাগতিকরা। দলটির বিপক্ষে প্রথমবার পেল আন্তর্জাতিক ম্যাচ জেতার অনির্বচনীয় স্বাদ।
  • স্টার্লিং-বালবার্নির সেঞ্চুরিতে আয়ারল্যান্ডের রেকর্ড গড়া জয়
    ওয়েন মর্গ্যানের সেঞ্চুরিতে আয়ারল্যান্ডকে রেকর্ড গড়ার চ্যালেঞ্জ দিয়েছিল ইংল্যান্ড। হোয়াইটওয়াশ এড়াতে সেই চ্যালেঞ্জ নিলেন পল স্টার্লিং ও অ্যান্ডি বালবার্নি। টপ অর্ডারের দুই ব্যাটসম্যানের সেঞ্চুরি আর রেকর্ড গড়া জুটিতে বিশ্ব চ্যাম্পিয়নদের তাদেরই মাটিতে হারিয়ে দিয়েছে আয়ারল্যান্ড।
  • ইংল্যান্ডকে হারাতে আত্মবিশ্বাসী আয়ারল্যান্ড
    শক্তিতে এগিয়ে থাকা দলকে আগেও হারিয়েছে আয়ারল্যান্ড। নিজেদের সেরাটা খেলতে পারলে এবারও না পারার কোনো কারণ নেই। সামর্থ্যের পুরোটা দিতে পারলে ওয়ানডে সিরিজে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারানোর সুযোগ দেখছেন আইরিশ অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি।
  • আমব্রিসের বীরত্বে উইন্ডিজের রেকর্ড গড়া জয়
    অ্যান্ডি বালবার্নির সেঞ্চুরি আর কেভিন ও’ব্রায়েনের ঝড়ো ফিফটিতে বড় সংগ্রহ গড়েছিল আয়ারল্যান্ড। তিনশ রানের লক্ষ্য তাড়ার অভিজ্ঞতা খুব বেশি না থাকা ওয়েস্ট ইন্ডিজ গড়ল রেকর্ড। সুনিল আমব্রিসের বীরত্বে নিজেদের ইতিহাসের সর্বোচ্চ রান তাড়া করে জিতে ক্যারিবিয়ানরা উঠে গেল ত্রিদেশীয় সিরিজের ফাইনালে।