• স্টার্লিংয়ের ঝড়ো সেঞ্চুরিতে এগিয়ে গেল আয়ারল্যান্ড
    ছক্কায় খুললেন রানের খাতা। মাঝে ছিলেন কিছুটা মন্থর। ফিফটি পেরিয়ে ঝড় তুলে পল স্টার্লিং খেললেন ক্যারিয়ার সেরা ইনিংস। দলকে এনে দিলেন বড় পুঁজি। পরে বোলারদের নৈপুণ্যে জিম্বাবুয়েকে অল্পতে আটকে দারুণ জয় তুলে নিল আয়ারল্যান্ড।
  • মাস সেরার সংক্ষিপ্ত তালিকায় রুট-পান্ত-স্টার্লিং
    একটি প্রথমের হাতছানি জো রুট, রিশাভ পান্ত ও পল স্টার্লিংয়ের সামনে। আইসিসির‘প্লেয়ার অব দা মান্থ’ এর জন্য মনোনীত হয়েছেন এই তিন ব্যাটসম্যান।
  • রেকর্ড গড়া স্টার্লিংকে ছাপিয়ে নায়ক রশিদ
    দুর্দান্ত ব্যাটিংয়ে লড়াই করলেন পল স্টার্লিং। নাম লেখালেন রেকর্ডের একটি পাতায়ও। কিন্তু তার সেঞ্চুরিতেও হার এড়াতে পারেনি আয়ারল্যান্ড। অলরাউন্ড নৈপুণ্যে ব্যবধান গড়ে দিলেন রশিদ খান। তার হাত ধরে ওয়ানডেতে প্রথমবারের মতো আইরিশদের হোয়াইটওয়াশ করেছে আফগানিস্তান।
  • রহমতের সেঞ্চুরিতে সিরিজ আফগানদের
    পল স্টার্লিংয়ের সেঞ্চুরির পরও নিয়ন্ত্রিত বোলিংয়ে নাভিন-উল-হক ও মুজিব উর রহমান লক্ষ্যটা রাখলেন নাগালে। রেকর্ড গড়া জুটিতে বাকি কাজটা সহজেই সারলেন রহমত শাহ ও হাশমতউল্লাহ শাহিদি। আয়ারল্যান্ডকে উড়িয়ে এক ম্যাচ হাতে রেখে ওয়ানডে সিরিজ জিতল আফগানিস্তান।
  • স্টার্লিং-বালবার্নির সেঞ্চুরিতে আয়ারল্যান্ডের রেকর্ড গড়া জয়
    ওয়েন মর্গ্যানের সেঞ্চুরিতে আয়ারল্যান্ডকে রেকর্ড গড়ার চ্যালেঞ্জ দিয়েছিল ইংল্যান্ড। হোয়াইটওয়াশ এড়াতে সেই চ্যালেঞ্জ নিলেন পল স্টার্লিং ও অ্যান্ডি বালবার্নি। টপ অর্ডারের দুই ব্যাটসম্যানের সেঞ্চুরি আর রেকর্ড গড়া জুটিতে বিশ্ব চ্যাম্পিয়নদের তাদেরই মাটিতে হারিয়ে দিয়েছে আয়ারল্যান্ড।
  • তীরে এসে তরী ডুবল ওয়েস্ট ইন্ডিজের
    গ্রানাডায় যেন রান উৎসবে মেতেছিল দুই দল। টি-টোয়েন্টিতে আয়ারল্যান্ডের সেরা জুটি গড়লেন পল স্টার্লিং ও কেভিন ও’ব্রায়েন। দলকে এনে দিলেন লড়াইয়ের পুঁজি। ক্যারিবিয়ানে প্রথমবারের মতো দুইশ ছাড়ানো লক্ষ্য তাড়ার পথে এগিয়েই ছিল ওয়েস্ট ইন্ডিজ। শেষের দিকের তালগোল পাকানো ব্যাটিংয়ে রোমাঞ্চকর ম্যাচে হেরে গেছে কাইরন পোলার্ডের দল।
  • ত্রয়ীর ঝড়ে আয়ারল্যান্ডের প্রথম জয়
    ওপেনিংয়ে ঝড় তুললেন পল স্টার্লিং, তিনে নেমে অ্যান্ড্রু বালবার্নি। পাঁচে নেমে ঝড়েই শেষ করলেন গ্যারি উইলসন। এই ত্রয়ীর দারুণ ব্যাটিংয়ে র‌্যাঙ্কিংয়ের এগারোয় থাকা স্কটল্যান্ডকে হারাল সতেরোয় থাকা আয়ারল্যান্ড।