• এনামুল-সোহান-মেহেদির সেঞ্চুরি
    নতুন বলে দক্ষিণাঞ্চলকে কাঁপিয়ে দিলেন রেজাউর রহমান। তবে এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান ও মেহেদি হাসানের সেঞ্চুরিতে ঘুরে দাঁড়াল দলটি। প্রথম দিনেই তাদের সংগ্রহ ছাড়িয়ে গেছে চারশ।
  • চট্টগ্রামের জয়ে উজ্জ্বল মেহেদি রানা-সোহান
    ক্যারিয়ারের আগের ৫ টি-টোয়েন্টি ম্যাচে কেবল ৩ উইকেট নিতে পেরেছিলেন মেহেদি হাসান রানা। তরুণ বাঁহাতি পেসার এক ম্যাচেই ছাড়িয়ে গেলেন আগের সব ম্যাচকে। ক্যারিয়ার সেরা বোলিংয়ে আটকে দিলেন সিলেট থান্ডারকে। ছোট পুঁজিতেও অবশ্য লড়াই হয়েছে বেশ। তবে শুরুতে লেন্ডল সিমন্স ও পরে নুরুল হাসান সোহানের ব্যাটিং জিতিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে।
  • সোহানের দুর্দান্ত দেড়শ, শিরোপার কাছে খুলনা
    অনেকটা একার লড়াইয়ে দলকে বড় লিড এনে দিলেন নুরুল হাসান। নিয়মিত অধিনায়ক আব্দুর রাজ্জাকের অনুপস্থিতিতে খুলনার নেতৃত্ব পাওয়া এই কিপার-ব্যাটসম্যান খেললেন অপরাজিত ১৫০ রানের দুর্দান্ত ইনিংস। এরপর জিয়াউর রহমানের দারুণ এক স্পেলে টালমাটাল ঢাকার দ্বিতীয় ইনিংস। দুইয়ে মিলে জাতীয় লিগে আবার শিরোপার সুবাস পাচ্ছে খুলনা।
  • মুমিনুলদের সামনে ইনিংস ব্যবধানে জয়ের হাতছানি
    নাজমুল হোসেন শান্ত ও নুরুল হাসান সোহানের ফিফটিতে প্রথম ইনিংসে বড় লিড পাওয়া বিসিবি একাদশের সামনে ইনিংস ব্যবধানে জেতার হাতছানি। দ্বিতীয় দিন শেষ বেলায় কেএসসিএ সেক্রেটারি একাদশের প্রথম তিন ব্যাটসম্যানকে ফিরিয়ে দিয়েছে মুমিনুল হকের দল। 
  • বড় ইনিংস খেলে ঘুরে দাঁড়াতে চান সোহান
    টেস্ট দলে জায়গা হারানো নুরুল হাসান সোহান অধীর আগ্রহে তিন দিনের প্রস্তুতি ম্যাচের অপেক্ষায়। জিম্বাবুয়ের বিপক্ষে বড় ইনিংস খেলে পেছনে ফেলতে চান বাজে সময়। 
  • সোহানের কাছে দলই সব কিছুর আগে
    কিপিংয়ে তাকে অনেকে মনে করেন দেশের এক নম্বর। আবার অনেকের মতে, সেরাদের একজন। তার ব্যাটিং নিয়ে আছে ভালো-মন্দ অনেক মত। তবে একটি জায়গায় দল সংশ্লিষ্ট প্রায় সবাই একমত, নুরুল হাসান সোহান দল অন্তঃপ্রাণ। দলের জন্য উজার করে দেন নিজেকে। টেস্ট দলে ফেরার পর এই উইকেটকিপার ব্যাটসম্যানের কণ্ঠেও সেই চেনা প্রত্যয়, দলের জন্য প্রস্তুত তিনি সম্ভব সব কিছু করতে।
  • উইন্ডিজ সফরের টেস্ট দলে আবু জায়েদ, নেই মুস্তাফিজ
    ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেট ভালো করার পুরস্কার পেয়েছেন পেসার আবু জায়েদ চৌধুরী। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে ডাক পেয়েছেন তরুণ এই পেসার।
  • ভবিষ্যতের ভাবনায় আফগানিস্তান সিরিজে নেই সোহান
    আরও একবার নিজেকে প্রমাণের সুযোগ না পেয়েই বাদ পড়লেন নুরুল হাসান সোহান। তবে তরুণ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান আছেন নির্বাচকদের ভাবনায়। তাদের দাবি, সামনের ব্যস্ততার কথা চিন্তা করেই সোহানকে বাদ দেওয়া হয়েছে আফগানিস্তান সিরিজে।