• ‘বিশ্বকাপের টুর্নামেন্ট সেরা হতে পারে সূর্যকুমার’
    আন্তর্জাতিক ক্রিকেটে মাত্রই পথচলা শুরু করেছেন সূর্যকুমার যাদব। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাবেন কিনা, সেটিই নিশ্চিত নয় এখনও। তবে দলে জায়গা তো বটেই, আগ্রাসী এই ব্যাটসম্যানকে আরও অনেক দূর দেখে ফেলছেন ব্র্যাড হগ। এই ধারাভাষ্যকার ও সাবেক অস্ট্রেলিয়ান স্পিনারের মতে, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্লেয়ার অব দা টুর্নামেন্টও হতে পারেন সূর্যকুমার।
  • টেন্ডুলকারের চোখে সুর্যকুমার ও কিষান বিশ্বকাপ খেলতে প্রস্তুত
    আন্তর্জাতিক ক্রিকেটে সূর্যকুমার যাদব ও ইশান কিষানের পথচলা কেবলই শুরু হয়েছে। ম্যাচ খেলেছেন মাত্র দুটি করে। এরই মধ্যে তাদের প্রতিভা ও সামর্থ্যে অগাধ বিশ্বাস জন্মে গেছে শচিন টেন্ডুলকারের। আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপেও তারা খেলতে প্রস্তুত বলে মনে করেন এই ব্যাটিং কিংবদন্তি।
  • ভারত ওয়ানডে দলেও সূর্যকুমার, নতুন মুখ প্রসিধ
    ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো সূর্যকুমার যাদবের সামনে আরেকটি সংস্করণে দেশের হয়ে খেলার হাতছানি। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ পাওয়া এই ব্যাটসম্যান ডাক পেয়েছেন ভারত ওয়ানডে দলেও। সেখানে তার সঙ্গী প্রসিধ কৃষ্ণা। জাতীয় দলে প্রথমবার এসেছেন তরুণ এই পেসার।
  • প্রথম বলেই সূর্যকুমারের ছক্কা, হতবাক কোহলিরা
    রোহিত শর্মা আউট হয়ে মাঠ ছাড়ছিলেন ধীরপায়ে। সূর্যকুমার যাদবের যেন মাঠে নামতে তর সইছিল না। উইকেটে গেলেন প্রায় ছুটে। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার ব্যাট করতে নামলে একটু নার্ভাস থাকা অস্বাভাবিক নয়। কিন্তু কিসের কী! জফ্রা আর্চারের লেংথ থেকে লাফিয়ে ওঠা ডেলিভারিতে শাফল করে পুল শটে গ্যালারিতে পাঠালেন সূর্যকুমার।
  • রোমাঞ্চকর লড়াইয়ে জিতে সমতায় ভারত
    আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার ব্যাটিংয়ে নেমে দারুণ ফিফটি করলেন সূর্যকুমার যাদব। ক্যামিও ইনিংস উপহার দিলেন শ্রেয়াস আইয়ার। পরে বোলিংয়ে নিজেদের মেলে ধরলেন ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়ারা। রোমাঞ্চকর লড়াইয়ে ইংল্যান্ডকে হারিয়ে সমতায় ফিরল ভারত।
  • ভারত টি-টোয়েন্টি দলে সূর্যকুমার-কিষান-তেওয়াতিয়া
    দুর্দান্ত আরেকটি আসর কাটানোর পরও অস্ট্রেলিয়া সফরের টি-টোয়েন্টি দলে সূর্যকুমার যাদবের না থাকা বেশ আলোচনার জন্ম দিয়েছিল। দারুণ ধারাবাহিকতা দেখানো এই ব্যাটসম্যান এবার পেলেন ডাক। তার সঙ্গে প্রথমবারের মতো ভারত টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন ইশান কিষান ও রাহুল তেওয়াতিয়া।