• ছবিতে বিপিএল: সিলেট থান্ডার-কুমিল্লা ওয়ারিয়র্স
    কঠিন উইকেটে সাদামাটা ব্যাটিংয়ে বিপিএলে নিজেদের সবশেষ ম্যাচে প্রতিপক্ষকে বড় লক্ষ্য দিতে ব্যর্থ হলো সিলেট থান্ডার। অধিনায়ক দাভিদ মালান ও সৌম্য সরকারের ফিফটিতে ৫ উইকেটে জিতল কুমিল্লা ওয়ারিয়র্স। ছবি: বিসিবি
  • ছবিতে বিপিএল: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-রংপুর রেঞ্জার্স
    লুইস গ্রেগোরির অলরাউন্ডার নৈপুণ্যে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে আসরে নিজেদের প্রথম জয় তুলে নেয় রংপুর রাউডার্স। ছবি: সুমন বাবু
  • ছবিতে বিপিএল: খুলনা টাইগার্স-সিলেট থান্ডার
    আন্দ্রে ফ্লেচারের সেঞ্চুরি ও জনসন চার্লসের ঝড়ো ব্যাটিংয়ে ২৩২ রানের বিশাল সংগ্রহ গড়ে সিলেট থান্ডার। রান তাড়ায় খুলনা টাইগার্স থামে ১৫২ রানে। মুশফিকুর রহিমের দলকে আসরে প্রথম হারের তিক্ততা উপহার দিয়ে নিজেদের প্রথম জয় তুলে নেয় মোসাদ্দেক হোসেনের দল। ছবি: সুমন বাবু ও বিসিবি
  • রুহেলের রেকর্ড, দুই দিনেই জিতে প্রথম স্তরে উঠল সিলেট
    প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও বল হাতে আগুন ঝরালেন রুহেল মিয়া। গড়লেন ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে কোনো পেসারের এক ম্যাচে সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ড। তার তোপে চট্টগ্রামকে দুই দিনেই হারিয়ে দিল সিলেট। দ্বিতীয় স্তরে চ্যাম্পিয়ন হয়ে উঠে গেল প্রথম স্তরে।
  • রুহেলের তোপে প্রথম দিনেই লিড সিলেটের
    প্রথম শ্রেণির ক্রিকেটে মাত্র তৃতীয় ম্যাচ খেলতে নামা রুহেল মিয়া করলেন আগুনে বোলিং। চট্টগ্রামের ব্যাটিং গুঁড়িয়ে দিয়ে গড়লেন ইতিহাস। তার এমন কীর্তি গড়া ম্যাচে প্রথম দিনেই দলকে লিড এনে দিয়েছেন সিলেটের ব্যাটসম্যানরা।
  • ৮ উইকেট নিয়ে রুহেলের রেকর্ড
    শুরুর ধাক্কা সামলাতে চট্টগ্রামের ভরসা হয়ে ছিলেন অভিজ্ঞ তাসামুল হক। কিন্তু সিলেটের অনভিজ্ঞ পেসার রুহেল মিয়া যে এত ভয়ঙ্কর হয়ে উঠবেন কে জানতো! প্রথম স্পেলে দুই উইকেট নেয়ার পর দ্বিতীয় স্পেলে এসে তাসামুলসহ চট্টগ্রামের শেষ ৬ ব্যাটসম্যানকে ফিরিয়েছেন তরুণ এই পেসার। গড়েছেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেটে কোনো পেসারের সেরা বোলিংয়ের রেকর্ড।
  • মার্শালের সেঞ্চুরির পর শানাজ-তৌফিকের দৃঢ়তা
    অধিনায়ক মার্শাল আইয়ুবের সেঞ্চুরিতে প্রতিপক্ষকে বড় লক্ষ্য দিল ঢাকা মেট্রো। সিলেটের ইনিংসের প্রথম ওভারেই আঘাত হেনে রোমাঞ্চকর শেষের সম্ভাবনা জাগিয়েছিলেন তাসকিন আহমেদ। তবে দুই তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান শানাজ আহমেদ ও তৌফিক খানের দৃঢ়তায় ড্র হয়েছে ম্যাচটি।
  • আজমির-মার্শালের ব্যাটে ঢাকা মেট্রোর লিড
    প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথম ফিফটির দেখা পেলেন ওপেনার আজমির আহমেদ। অধিনায়ক মার্শাল আইয়ুব খেলছেন দৃঢ়তার সঙ্গে। দ্বিতীয় স্তরের ম্যাচে তৃতীয় দিন শেষে সিলেটকে বড় লক্ষ্য দেওয়ার পথে রয়েছে ঢাকা মেট্রো।
  • অভিষেকে অমিতের সেঞ্চুরি
    প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেকে সেঞ্চুরির দেখা পেলেন কিপার-ব্যাটসম্যান অমিত হাসান। ফিফটি করলেন আরেক অভিষিক্ত আসাদুল্লাহ গালিব। জাতীয় লিগে দ্বিতীয় স্তরের ম্যাচে ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম ইনিংসে লিড পেয়েছে সিলেট।
  • শামসুরের সেঞ্চুরি, রেজাউরের ৪ উইকেট
    শামসুর রহমানের সেঞ্চুরিতে বড় সংগ্রহের সম্ভাবনা জাগিয়েছিল ঢাকা মেট্রো। তবে শেষ সেশনে রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে ঘুরে দাঁড়িয়েছে সিলেট।
  • নাসুম-ইবাদতের বোলিংয়ে সিলেটের ইনিংস ব্যবধানে জয়
    দ্বিতীয় ইনিংসেও জ্বলে উঠলেন পেসার ইবাদত হোসেন। আলো ছড়ালেন দুই স্পিনার নাসুম আহমেদ ও শাহানুর রহমান। তাদের দুর্দান্ত বোলিংয়ে বরিশালকে ইনিংস ব্যবধানে হারাল সিলেট।
  • শানাজ-জাকিরের ফিফটিতে সিলেটের বড় লিড
    ইবাদত হোসেনের আগের দিনের দুর্দান্ত বোলিংয়ের পর ব্যাট হাতে অবদান রাখলেন দলের প্রায় সবাই। দারুণ দুটি অর্ধশতক এলো শানাজ আহমেদ ও জাকির হাসানের ব্যাট থেকে। বরিশালের বিপক্ষে বড় লিড পেল সিলেট।
  • ইবাদতের ৫ উইকেটে সিলেটের দাপট
    ভারত সফরকে সামনে রেখে জাতীয় লিগে প্রথম খেলতে নেমে দুর্দান্ত বোলিং করলেন সিলেটের পেসার ইবাদত হোসেন। বরিশালের টপ অর্ডারকে কাঁপিয়ে দিলেন একাই, পেলেন পাঁচ উইকেট। অল্প রানে বরিশালকে গুটিয়ে দেওয়ার পর দুই ওপেনারের ব্যাটে ভালো শুরু পেয়েছে সিলেট।
  • মেহেদী হাসান রানার ৫ উইকেটে চট্টগ্রামের নাটকীয় জয়
    ম্যাচের প্রথম দুই দিন ভেসে গেল বৃষ্টিতে। তৃতীয় দিনে ইফরান হোসেনের ছয় উইকেটে প্রথম ইনিংসে সিলেটকে অল্প রানে গুটিয়ে দেওয়ার পর পিনাক ঘোষের সেঞ্চুরিতে লিড নিল চট্টগ্রাম। শেষ দিনে আরেক পেসার মেহেদী হাসান রানার ৫ উইকেটে দ্বিতীয় ইনিংসেও ধসে গেল সিলেট। দুই দিনের লড়াইয়ে জয় তুলে নিল মুমিনুল হকের দল।
  • ইমতিয়াজের দারুণ ইনিংসে আড়াল মাহমুদউল্লাহর সেঞ্চুরি
    মাহমুদউল্লাহর সেঞ্চুরিতে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিয়েছিল ঢাকা মেট্রো। তবে প্রথম রাউন্ডে বরিশালের কাছে ইনিংস ব্যবধানে হারা সিলেট জ্বলে উঠলো ইমতিয়াজ হোসেনের ব্যাটে। অভিজ্ঞ এই ওপেনারের অপরাজিত সেঞ্চুরি ও জাকির হাসানের ফিফটিতে রান তাড়ায় দারুণ এক জয় পেয়েছে সিলেট।
  • সেঞ্চুরির দুয়ারে মাহমুদউল্লাহ, ব্যর্থ নাঈম-আল আমিন
    জাতীয় লিগে টানা তৃতীয় ফিফটি তুলে নেওয়া মাহমুদউল্লাহ দাঁড়িয়ে আছেন সেঞ্চুরির দুয়ারে। সিলেটের বিপক্ষে বিপদ থেকে ঢাকা মেট্রোকে টেনে তুলে নিরাপদ জায়গায় নিতে লড়াই করছেন অভিজ্ঞ এই মিডল অর্ডার ব্যাটসম্যান। ভালো করতে পারেননি মোহাম্মদ নাঈম শেখ, আল আমিন, শামসুর রহমানরা। 
  • ব্যাটিংয়ে উজ্জ্বল জাকির-জাকের, আবু হায়দারের ৫ উইকেট
    দারুণ বোলিংয়ে ৫ উইকেট নিলেন আবু হায়দার। ব্যাটিংয়ে ভালো করা শহিদুল ইসলাম অবদান রাখলেন বোলিংয়েও। তাদের লড়াই যথেষ্ট ছিল না। জাকির হাসান, জাকের আলী, তৌফিক খান ও অলক কাপালীর চার ফিফটিতে ঢাকা মেট্রোর বিপক্ষে লিড নিয়েছে সিলেট।
  • মাহমুদউল্লাহ-শহিদুলের ফিফটি, রেজাউরের ৪ উইকেট
    প্রথম শ্রেণির ক্রিকেটে ছয় হাজার রানের মাইল ফলক ছোঁয়ার দিন ফিফটি করেছেন মাহমদুউল্লাহ। লোয়ার অর্ডারে আরেকটি চমৎকার ইনিংস খেলেছেন শহিদুল ইসলাম। তারপরও বেশিদূর যেতে পারেনি ঢাকা মেট্রো। রেজাউর রহমানের দারুণ বোলিংয়ে তাদের ২৪৬ রানে গুটিয়ে দিয়েছে সিলেট।
  • তানভীর-মনিরের স্পিনে ইনিংস ব্যবধানে জিতল বরিশাল
    বৃষ্টিতে ভেসে গিয়েছিল প্রথম পাঁচ সেশনের খেলা। জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে খেলা শুরু হয়েছিল সবার পরে। সেই ম্যাচ শেষ হলো সবার আগে। বোলারদের দাপটের ম্যাচে কামরুল ইসলাম রাব্বির তোপে তৈরি হয়েছিল মঞ্চ। বাকিটা সেরেছেন স্পিনাররা। তানভীর ইসলাম ও মনির হোসনের দারুণ বোলিংয়ে সিলেটকে ইনিংস ব্যবধানে হারিয়েছে বরিশাল।
  • রাব্বির তোপে ইনিংস ব্যবধানে হারের শঙ্কায় সিলেট
    দিনের শুরুতে সিলেটকে গুঁড়িয়ে দিলেন কামরুল ইসলাম রাব্বি ও নুরুজ্জামান। মাত্র ৮৬ রানে গুটিয়ে যাওয়ার পর দ্বিতীয় ইনিংসেও স্বস্তিতে নেই অলক কাপালীর দল। বরিশালের বিপক্ষে ইনিংস ব্যবধানে পরাজয়ের চোখ রাঙানি সিলেটের সামনে।
  • রাব্বির ছোবলের পর জাকিরের লড়াই
    দুই ওপেনারকে দ্রুত ফিরিয়ে সিলেটকে বড় একটা ধাক্কা দিয়েছিলেন কামরুল হাসান রাব্বি। বরিশালের অভিজ্ঞ পেসারের ছোবল সামলে দলকে টানছেন তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান জাকির হাসান।
  • এনসিএলের দ্বিতীয় স্তরের সেরা ঢাকা
    মন্থর ব্যাটিংয়ে চতুর্থ ও শেষ দিন কাটিয়ে দিয়েছে সিলেট। রাজিন সালেহর পর ফিফটি করেছেন জাকের আলী ও শাহানুর রহমান। অনুমিত ড্র হয়েছে ঢাকার সঙ্গে তাদের ষষ্ঠ ও শেষ রাউন্ডের লড়াই।
  • এনামুল হক জুনিয়রের হ্যাটট্রিক
    রাজিন সালেহর বিদায়ী ম্যাচে হ্যাটট্রিক করলেন এনামুল হক জুনিয়র। বাঁহাতি এই স্পিনার আরও একবার ধরে ফেললেন আব্দুর রাজ্জাককে। প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের বোলারদের মধ্যে সবচেয়ে বেশিবার পাঁচ উইকেট নেওয়ার রেকর্ড এখন যৌথভাবে দুই স্পিনারের।
  • মজিদের সেঞ্চুরি
    রাজিন সালেহর বিদায়ী ম্যাচে দ্বিতীয় দিন বেশিক্ষণ টিকলো না সিলেটের প্রথম ইনিংস। তাদের দ্রুত থামিয়ে দিয়ে ওপেনার আব্দুল মজিদের সেঞ্চুরির ওপর ভর করে বড় লিড নেওয়ার আশা জাগিয়েছে ঢাকা।
  • খালেদের তোপে সিলেটের নাটকীয় জয়
    ঢাকা মেট্রোর বিপক্ষে যেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় মেতেছিলেন সৈয়দ খালেদ আহমেদ। প্রথম ইনিংসে ছাড়িয়ে গেলেন নিজের আগের সেরা বোলিং। দ্বিতীয় ইনিংসে আবার তার সেরা বোলিংয়ের রেকর্ড লিখলেন নতুন করে। ডানহাতি এই পেসারের ক্যারিয়ার সেরা বোলিংয়ে বারবার রঙ পাল্টানো ম্যাচে ৩ রানের নাটকীয় জয় পেয়েছে সিলেট। 
  • খালেদের পর অনিকের ৫ উইকেট
    ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো পাঁচ উইকেট নিয়ে সিলেটকে প্রথম ইনিংসে লিড এনে দিলেন সৈয়দ খালেদ আহমেদ। দারুণ বোলিংয়ে ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নিয়ে ঢাকা মেট্রোর লক্ষ্যটা দুইশ রানের নিচে রেখেছেন তরুণ বাঁহাতি পেসার কাজী অনিক।
  • খালেদের পেসে লিডের আশায় সিলেট
    ভালো বোলিং করে গেলেও উইকেটের দেখা পাচ্ছিলেন না খালেদ আহমেদ। তবে ডানহাতি এই পেসারের সামর্থ্যে বিশ্বাস হারায়নি সিলেট। আস্থার প্রতিদান দিলেন তিনি, দারুণ বোলিংয়ে জাগিয়েছেন ঢাকা মেট্রোর বিপক্ষে দলকে লিড এনে দেওয়ার আশা।
  • শানাজ-জাকির-শাহানুরের ফিফটির পরও চাপে সিলেট
    টপ অর্ডারের দুই ব্যাটসম্যান শানাজ আহমেদ ও জাকির হাসান পেলেন ফিফটি। মিডল অর্ডারে পঞ্চাশ ছোঁয়া ইনিংস খেললেন শাহানুর রহমান। তবুও স্বস্তিতে নেই সিলেট। সব বোলারের মিলিত চেষ্টায় তাদের তিনশ রানের নিচে থামানোর আশা জাগিয়েছে ঢাকা মেট্রো। 
  • রাজিনের ৪ রানের আক্ষেপ
    বৃষ্টিতে প্রথম দুই দিনের খেলা ভেসে যাওয়ার পর তৃতীয় দিন মন্থর ব্যাটিংয়ে পার করে দেয় সিলেট। চতুর্থ ও শেষ দিনে ইনিংস ঘোষণা করে বড় দেরিতে। অনুমিত ড্র হয়েছে ঢাকার সঙ্গে তাদের ম্যাচ। চার রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার হতাশায় পুড়েছেন রাজিন সালেহ।
  • কক্সবাজারে জাকির, রাজিনের ফিফটি
    দলকে দৃঢ় ভিতের ওপর দাঁড় করিয়েছেন জাকির হাসান ও রাজিন সালেহ। তাদের ব্যাটে ঢাকার বিপক্ষে প্রথম ইনিংসে বড় সংগ্রহ গড়ছে সিলেট।
  • সাদিকুরের সেঞ্চুরির পর দিকহারা চট্টগ্রাম
    সাদিকুর রহমান ও ইয়াসির আলীর দৃঢ়তায় প্রথম দুই সেশনে রাজত্ব করে চট্টগ্রাম। বোলারদের নৈপুণ্যে শেষ সেশনে দারুণভাবে ঘুরে দাঁড়ায় সিলেট। এক সময়ে অনেক বড় সংগ্রহের আশা জাগানো মুমিনুল হকের দলকে তিনশ রানের নিচে থামানোর আশা জাগিয়েছে তারা।
  • আসিফ, সানির স্পিনে ইনিংস ব্যবধানে সিলেটকে হারাল মেট্রো
    চতুর্থ ও শেষ দিনের সাত সকালেই সিলেটকে গুঁড়িয়ে দিয়েছে ঢাকা মেট্রো। আসিফ হাসান ও আরাফাত সানির দারুণ বোলিংয়ে বড় জয় দিয়ে জাতীয় ক্রিকেট লিগের নতুন আসর শুরু করেছে মার্শাল আইয়ুবের দল।
  • এনামুল জুনিয়রের ৯ রানের আক্ষেপ
    বোলিংয়ে ৬ উইকেট নেওয়ার পর ঢাকা মেট্রোর বিপক্ষে ব্যাট হাতেও লড়াই করলেন এনামুল হক জুনিয়র। তবে তার দারুণ লড়াই শেষ হয়েছে হতাশায়। মাত্র ৯ রানের জন্য পাননি প্রথম শ্রেণির ক্রিকেটে নিজের প্রথম সেঞ্চুরি। ফলোঅন এড়াতে পারেনি তার দল সিলেট।
  • এনামুল জুনিয়রের ৬ উইকেটের পর সানির স্পিন ভেল্কি
    সাদমান ইসলামের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে দৃঢ় ভিতের ওপর দাঁড়ানো ঢাকাকে প্রথম ইনিংসে খুব বেশি দূর যেতে দিলেন না এনামুল হক জুনিয়র। তবে জবাব নিতে নেমে আরাফাত সানির স্পিনে চাপে পড়েছে সিলেট।
  • সাদমানের ক্যারিয়ার সেরা ইনিংস
    বাংলাদেশ ‘এ’ দলের হয়ে সুযোগ কাজে লাগাতে না পারা সাদমান ইসলাম ঘরোয়া ক্রিকেটে ফিরে পেয়েছেন রানের দেখা। জাতীয় ক্রিকেট লিগের নতুন আসরের প্রথম দিন রাঙিয়েছেন সেঞ্চুরিতে। ক্যারিয়ার সেরা ইনিংস খেলে সিলেটের বিপক্ষে ঢাকা মেট্রোকে গড়ে দিয়েছেন বড় সংগ্রহের ভিত।
  • রাজিনের সেঞ্চুরিতে ম্যাচ বাঁচাল সিলেট
    লড়াকু এক সেঞ্চুরিতে ম্যাচ বাঁচিয়েছেন রাজিন সালেহ। চট্টগ্রামের বিপক্ষে সিলেটের ড্রয়ে তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকের আলী রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান।
  • এবার ইয়াসিরের সেঞ্চুরি
    প্রথম ইনিংসের ত্রাতা ইয়াসির আলী চৌধুরী দ্বিতীয় ইনিংসে পেয়েছেন সেঞ্চুরি। তার দারুণ ব্যাটিংয়ে সিলেটকে বিশাল লক্ষ্য দেওয়া চট্টগ্রাম জাগিয়েছে জয়ের আশা।
  • সাজ্জাদের স্পিনে চট্টগ্রামের লিড
    ২১৫ রানের পুঁজি নিয়েও ৭৮ রানের লিড পেয়েছে চট্টগ্রাম। সিলেটকে মাত্র ১৩৭ রানে গুঁড়িয়ে দিয়ে দলকে সেই লিড এনে দেওয়ায় সবচেয়ে বড় অবদান ইফতেখার সাজ্জাদের। দুই ওপেনারের ফিফটিতে দ্বিতীয় ইনিংসে ভালো শুরু পাওয়া চট্টগ্রাম আছে বড় লক্ষ্য দেওয়ার পথে।
  • চট্টগ্রামের হয়ে লড়লেন কেবল ইয়াসির  
    জাতীয় লিগের সবশেষ ম্যাচে দুই ইনিংসেই নিয়েছিলেন ৫টি করে উইকেট। মাঝে ২ মাসের বিরতিতে বোলিংয়ে মরচে খুব একটা পড়েনি। আবার নেমেই এনামুল হক জুনিয়র নিলেন ৩ উইকেট। তিনটি নিলেন আবুল হাসানও। সিলেটের দারুণ বোলিংয়ের বিপক্ষে লড়লেন কেবল চট্টগ্রামের ইয়াসির আলি রাব্বি।
  • নিহাদ-সানির স্পিনে লড়াইয়ে ঢাকা মেট্রো
    প্রথম ইনিংসে ৬০ রানের লিড। দিন শেষে তবু ঠিক স্বস্তিতে নেই সিলেট। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে যে খুব একটা সুবিধে করতে পারেনি তারা।
  • নিজের রেকর্ড আরও বাড়িয়ে নিলেন এনামুল জুনিয়র
    রেকর্ডটি বেশ অনেক দিন ধরেই তার। প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের সবচেয়ে বেশিবার ৫ উইকেট। তবে ঘাড়ে নিশ্বাস ফেলছিলেন আব্দুর রাজ্জাক। এবার রেকর্ডটি আরেক ধাপ বাড়িয়ে নিলেন এনামুল হক জুনিয়র।
  • ইমতিয়াজের টানা দ্বিতীয় সেঞ্চুরি
    আগের রাউন্ডের শেষ দিনে সেঞ্চুরি করে নিশ্চিত করেছেন দলের ড্র। এবার প্রথম দিনেও দলের মুখ রক্ষা তার ব্যাটে। টানা দ্বিতীয় সেঞ্চুরি উপহার দিলেন ইমতিয়াজ হোসেন।
  • ইমতিয়াজের সেঞ্চুরিতে সিলেটের ড্র
    প্রথম ইনিংসে যেভাবে ভেঙে পড়েছে সিলেটের টপ অর্ডার, শেষ দিকে তাদের ভয়ের কারণ ছিল যথেষ্টই। তবে নির্ভরতা জোগাল অধিনায়কের ব্যাট। ইমতিয়াজের হোসেনের সেঞ্চুরিতে ড্র করতে খুব বেগ পেতে হয়নি সিলেটকে।
  • মিজানের সেঞ্চুরি, অপেক্ষায় জুনায়েদ
    লোয়ার অর্ডারদের দারুণ ব্যাটিংয়ে বিপর্যয় কাটিয়ে দুইশ ছাড়িয়েছিল সিলেট। কিন্তু রাজশাহী সেটি পেরিয়ে গেছে টপ অর্ডারদের ব্যাটেই। দারুণ এক সেঞ্চুরি করেছেন মিজানুর রহমান। সেঞ্চুরির দিকে ছুটছেন জুনায়েদ সিদ্দিকও।
  • ফরহাদ হোসেনের ব্যাটে রাজশাহীর জয়
    প্রথম ইনিংসে ৭৯ রানে গুঁড়িয়ে যাওয়া রাজশাহীই শেষ হাসি হাসলো। ফরহাদ হোসেনের ব্যাটে সিলেটের বিপক্ষে ৬ উইকেটের দারুণ জয় তুলে নিয়েছে দলটি।
  • রোমাঞ্চকর শেষের অপেক্ষা রাজশাহীতে
    সিলেটকে দ্বিতীয় ইনিংসে কম রানে বেঁধে রেখে আশা বাঁচিয়ে রেখেছে রাজশাহী। দ্বিতীয় ইনিংসে দায়িত্বশীল ব্যাটিংয়ে জয়ের সম্ভাবনা জাগিয়েছে দলটি।
  • বোলিংয়ে সায়েমের চমক
    মাত্র ১২৮ রানের পুঁজি নিয়ে রাজশাহীর বিপক্ষে প্রথম ইনিংসে প্রায় পঞ্চাশ রানের লিড পেয়েছে সিলেট। ক্যারিয়ার সেরা বোলিংয়ে ৬ উইকেট নিয়ে তাতে সবচেয়ে বড় অবদান অনিয়মিত স্পিনার সায়েম আলমের।