• সিমন্স-ব্রাভোর ব্যাটে সিপিএল শিরোপা ত্রিনবাগোর
    ভালো শুরু পাওয়া সেন্ট লুসিয়া জুকসের সংগ্রহ খুব একটা বড় হতে দিলেন না কাইরন পোলার্ড। দারুণ ব্যাটিংয়ে বাকিটুকু সারলেন লেন্ডল সিমন্স ও ডোয়াইন ব্রাভো। অবিচ্ছিন্ন শতরানের জুটিতে ত্রিনবাগো নাইট রাইডার্সকে এনে দিলেন সিপিএল শিরোপা।
  • ৯ ছক্কায় পোলার্ডের ৭২
    কাইরন পোলার্ড যখন ব্যাটিংয়ে নামলেন, পাঁচ উইকেট হারিয়ে ধুঁকছিল দল। জয়ের জন্য চাই ওভারপ্রতি ১১ রানের বেশি। সেখান থেকে কী দুর্দান্ত এক ইনিংসই না খেললেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। ঝড়ো ইনিংসে দলকে রোমাঞ্চকর জয় উপহার দিয়ে জিতলেন ম্যাচ সেরার পুরস্কার।
  • ক্যারিয়ার সেরা বোলিংয়ে উজ্জ্বল নবি
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগটা দারুণ কাটছে মোহাম্মদ নবির। ব্যাটে-বলে রাখছেন দারুণ অবদান। এবার বোলিংয়ে গড়ে দিলেন ব্যবধান। ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নিয়ে জিতলেন ম্যাচ সেরার পুরস্কার। 
  • সিপিএলের প্রথম দিনে ব্যাটে-বলে উজ্জ্বল নারাইন-রশিদ
    বল হাতে টি-টোয়েন্টিতে বরাবরই ব্যাটসম্যানদের যম সুনিল নারাইন ও রশিদ খান। নানা সময়ে নিজেদের ব্যাটিং সামর্থ্যও দেখিয়েছেন দুজন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নতুন মৌসুমের প্রথম দিনে দুজনই জ্বলে উঠলেন ব্যাটে-বলে। বড় অবদান রাখলেন তারা দলের জয়ে।
  • ফ্লাইট মিস করে সিপিএল শেষ অ্যালেনের
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরুর আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন ফ্যাবিয়ান অ্যালেন। কারণটা বেশ অদ্ভুত। জ্যামাইকা থেকে বারবাডোজে যাওয়ার বিমান ধরতে পারেননি ক্যারিবিয়ান এই অলরাউন্ডার।
  • সিপিএলের ৯০ হাজার ডলারের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসরে খেলার ডাক পেয়েছিলেন তামিম ইকবাল। একটি ফ্র্যাঞ্চাইজি থেকে ৯০ হাজার ডলারের চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ‘না’ বলে দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।
  • মহাপরিকল্পনা নিয়ে আগামী মাসে শুরু হচ্ছে সিপিএল
    ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোয় এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) আয়োজনে স্থানীয় সরকার থেকে অনুমোদন পেয়েছে টুর্নামেন্ট আয়োজকরা। আগামী ১৮ অগাস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে ওয়েস্ট ইন্ডিজের এই ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর। করোনাভাইরাস পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজনে নেওয়া হয়েছে বিশাল পরিকল্পনা।
  • সিপিএলে নতুন দলে গেইল
    ২০২০ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নতুন দলে খেলবেন ক্রিস গেইল। অষ্টম আসরের জন্য টি-টোয়েন্টির এই মহাতারকাকে দলে ভিড়িয়েছে সেন্ট লুসিয়া জুকস।
  • রাসেলের চোখে আইপিএলের পর সেরা সিপিএল
    বিসিবি কর্তারা প্রায়ই দাবি করেন, বিশ্বের দ্বিতীয় সেরা ফ্র্যাঞ্চাইজি লিগ বিপিএল। নিজেদের নিয়ে এবার একই দাবি করলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) প্রধান পরিচলন কর্মকর্তা (সিওও) পিট রাসেল।
  • গায়ানাকে হারিয়ে সিপিএল শিরোপা সাকিবদের
    ব্যাট হাতে খুব বেশি করতে পারলেন না সাকিব আল হাসান। ভালো হলো না বোলিংও। তবে তাতে জয় পেতে কোনো সমস্যা হয়নি বারবাডোজ ট্রাইডেন্টসের। টুর্নামেন্ট জুড়ে দাপুটে ক্রিকেট খেলা গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে হারিয়ে সিপিএলের শিরোপা জিতেছে জেসন হোল্ডারের দল।
  • সিপিএলের ফাইনালে সাকিবরা
    দ্বিতীয় সুযোগ কাজে লাগাতে পেরেছেন সাকিব আল হাসানরা। ত্রিনবাগো নাইট রাইডার্সকে হারিয়ে সিপিএলের ফাইনালে পৌঁছেছে বারবাডোজ ট্রাইডেন্টস।
  • সিপিএলে খরুচে সাকিব, ব্যর্থ ব্যাট হাতেও
    প্রথম দুই ম্যাচে ভালো বোলিং করা সাকিব আল হাসান এবার আর পারেননি। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের ব্যাটসম্যানদের শুরুতে বেঁধে রাখতে সক্ষম হলেও নিজের শেষ ওভারে ছিলেন ভীষণ খরুচে। ব্যাট হাতেও পুরোপুরি ব্যর্থ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।
  • সিপিএলে আবারও ব্যর্থ লিটন
    নিজের ব্যর্থতা। দলের পরাজয়। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) লিটন দাসের অভিষেক ছিল ভুলে যাওয়ার মতো। শেষটাও মনে রাখার মতো কিছু হলো না। বাংলাদেশের ব্যাটসম্যানের দুই ম্যাচের ক্যারিবিয়ান অভিযান তাই ব্যর্থতায় মোড়ানোই থাকল।
  • বারবাডোজের জয়ে সাকিবের দারুণ বোলিং
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ভালো বোলিংয়ের ধারাবাহিকতা ধরে রেখেছেন সাকিব আল হাসান। প্রাথমিক পর্বে নিজেদের শেষ ম্যাচে বারবাডোজ ট্রাইডেন্টসের জয়ে বড় ভূমিকা রেখেছে বাংলাদেশের অলরাউন্ডারের কার্যকর বোলিং। ব্যাট হাতে অবশ্য এ দিন ভালো কিছু করতে পারেননি সাকিব।
  • ব্যাটে-বলে সাকিবের অবদান, প্লে-অফে বারবাডোজ
    বাঁচা-মরার ম্যাচে ব্যাটে-বলে অবদান রাখলেন সাকিব আল হাসান। এগিয়ে এলেন অন্যরাও। মাঝারি পুঁজি নিয়েও সেন্ট লুসিয়া জুকসকে হারিয়ে চতুর্থধ দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছে বরবাডোজ ট্রাইডেন্টস।
  • সাকিবের অলরাউন্ড পারফরম্যান্সেও বারবাডোজের হার
    মেডেন ওভারে শুরু। পরের ওভারগুলোতেও বোলিং হলো দারুণ নিয়ন্ত্রিত। এরপর ব্যাট হাতেও অবদান রাখলেন সাকিব আল হাসান। কিন্তু এবারের সিপিএলে নিজের প্রথম ম্যাচে ‌এমন অলরাউন্ড পারফরম্যান্সও যথেষ্ট হলো না দলের জয়ের জন্য। রোমাঞ্চকর ম্যাচে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের কাছে ১ রানে হেরেছে সাকিবের বারবাডোজ ট্রাইডেন্টস।
  • সিপিএল অভিষেকে অনুজ্জ্বল লিটন
    দেশের বাইরের ফ্র্যাঞ্চাইজি লিগে নিজের অভিষেক স্মরণীয় করে রাখতে পারলেন না লিটন দাস। নিজে ব্যাট হাতে ভালো কিছু করতে পারেননি বাংলাদেশের ব্যাটসম্যান। তার দল জ্যামাইকা তালাওয়াহস ছিটকে গেছে শেষ চারে জায়গা করে নেওয়ার লড়াই থেকে।
  • সিপিএলে খেলার অনাপত্তি পেলেন লিটন
    ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খুব একটা ভালো করতে না পারা লিটন দাস খেলতে যাচ্ছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। তরুণ এই কিপার-ব্যাটসম্যানকে সিপিএলে খেলার অনাপত্তি পত্র দিয়েছে বিসিবি।
  • ভারত সফরে চোখ রেখে সিপিএলে সাকিব
    ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শেষে বাংলাদেশের ক্রিকেটাররা ব্যস্ত হয়ে পড়বেন প্রথম শ্রেণির টুর্নামেন্ট জাতীয় ক্রিকেট লিগ নিয়ে। সতীর্থরা যখন পরের চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার আগে খানিকটা বিশ্রাম নেবেন সেই সময়ে সাকিব আল হাসান ছুটবেন ওয়েস্ট ইন্ডিজে। ভারত সফরে চোখ রেখে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।
  • বার্বাডোজ ট্রাইডেন্টসে যোগ দিলেন সাকিব
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল বার্বাডোজ ট্রাইডেন্টসে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। আগামী ২৮ সেপ্টেম্বর সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বিপক্ষে ম্যাচের আগে দলে যোগ দিবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।
  • সিপিএলে দল পেলেন আফিফ
    টি-টোয়েন্টি অভিষেকে পাঁচ উইকেট নিয়ে চমকে দিয়েছিলেন আফিফ হোসেন। পরে ভালো করেছেন ব্যাটিংয়েও। এই সংস্করণে ধীরে ধীরে নিজেকে পরিণত করছেন কার্যকর অলরাউন্ডার হিসেবে। সেই পথ চলায় এবার ডাক পেলেন ক্যারিবিয়ান ক্রিকেট লিগ- সিপিএলে। খেলবেন সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে।
  • দল জিতলেও ভালো হলো না মাহমুদউল্লাহর শেষটা
    শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ১৭ রান। স্ট্রাইকে সিপিএল অভিষিক্ত ব্যাটসম্যান ফ্যাবিয়ান অ্যালেন, বল হাতে টি-টোয়েন্টি অভিষিক্ত বাঁহাতি পেসার ডমিনিক ড্রেকস। ওভারের প্রথম দুই বলেই ছক্কা। তৃতীয় বলে চার। পরের বলে একটি লেগ বাই। সেন্ট কিটসের রোমাঞ্চকর জয়। তবে অ্যালেনের বীরত্বে জয়ের স্বাদে টুর্নামেন্ট শেষ করলেও খুব একটা সুবিধা করতে পারেননি মাহমুদউল্লাহ নিজে।
  • সেন্ট কিটসের জয়ে মাহমুদউল্লাহর ঝড়
    বোলিং ভালো করলেও আগের ম্যাচগুলোয় সেভাবে কথা বলেনি ব্যাট। অবশেষে মাহমুদউল্লাহ দেখালেন তার ব্যাটিং ঝলক। খেললেন শেষ সময়ের দাবি মেটানো দুর্দান্ত এক ক্যামিও ইনিংস। পাশাপাশি ক্রিস গেইল ও রাসি ফন ডান ডুসেনের ঝড়ে দারুণ জয় পেল সেন্ট কিটস।
  • মাহমুদউল্লাহ-গেইলদের আরেকটি হার
    ৯ নম্বরে ব্যাটিংয়ে নামানো হলো মাহমুদউল্লাহকে। করার ছিল তখন সামান্যই। দলের হারও নিশ্চিত। এর আগে বল হাতেও খুব বেশি কিছু করতে পারেননি তিনি। ওপেনিংয়ে ঝড় তুলতে পারেননি ক্রিস গেইল। সেন্ট কিটসের ভাগ্যে জুটল আরও একটি পরাজয়।
  • বিবর্ণ মাহমুদউল্লাহ, হারল সেন্ট কিটস
    সুযোগ ছিল ব্যাট হাতে শেষ দিকে ঝড় তোলার। কিন্তু পারেননি মাহমুদউল্লাহ। বোলিং অবশ্য খারাপ করেননি। তবে তা যথেষ্ট হয়নি দলের জন্য। হেরেছে তার দল সেন্ট কিটস।
  • ইরফানের বিস্ময় জাগানিয়া ৪-৩-১-২
    চার ওভারের প্রথম তিনটিই মেডেন। উইকেট দুটি। শেষ ওভারের শেষ বলে কেবল দিয়েছেন একটি রান। বিস্ময় জাগানিয়া বোলিংয়ে টি-টোয়েন্টিতে সবচেয়ে মিতব্যয়ী বোলিংয়ের রেকর্ড গড়েছেন মোহাম্মদ ইরফান।
  • ইরফানের রেকর্ড বোলিংয়েও মাহমুদউল্লাহদের জয়
    চার ওভারে উইকেট দুটি, রান দিয়েছেন মাত্র এক। টি-টোয়ন্টিতে সবচেয়ে মিতব্যয়ী বোলিংয়ের রেকর্ড। কিন্তু মোহাম্মদ ইরফানের এমন কীর্তিও যথেষ্ট হয়নি বারবাডোজ ট্রাইডেন্টসের জয়ের জন্য। ব্যাটিং-বোলিং পাননি মাহমুদউল্লাহ, ক্রিস গেইল আউট প্রথম বলেই। তবু জিতেছে তাদের দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।
  • সেন্ট কিটসের জয়ে উজ্জ্বল বোলার মাহমুদউল্লাহ
    আগের দুই ম্যাচ মিলিয়ে বোলিং পেয়েছিলেন এক ওভার। এদিন মাহমুদউল্লাহ পেলেন নতুন বলের দায়িত্ব। দারুণ বোলিংয়ে প্রতিদান দিলেন দলের আস্থার। সেন্ট লুসিয়া স্টার্সকে উড়িয়ে দিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।
  • মাহমুদউল্লাহ-গেইলদের আরেকটি হার
    অ্যাডাম জ্যাম্পার টানা দুই বলে ছক্কা ও চার। এই লেগ স্পিনারের গুগলিতেই বোল্ড। সম্ভাবনা জাগিয়েও মাহমুদউল্লাহ পারলেন না বড় ইনিংস খেলতে। ঝড় তুলতে পারলেন না ক্রিস গেইলও। হারল তাদের দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।
  • সিপিএলে মাহমুদউল্লাহদের প্রথম জয়
    সিপিএলের এবারের আসরে প্রথমবারের মতো সুযোগ পেয়ে ব্যাটিংয়ে খুব একটা ভালো করেননি মাহমুদউল্লাহ। তবে সহজেই ত্রিনবাগো নাইট রাইডার্সকে হারিয়েছে তার দল সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টস।
  • সিপিএলে সাকিবের বদলি স্মিথ
    এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। তার বদলি হিসেবে বারবাডোজ ট্রাইডেন্টস দলে খেলবেন বল টেম্পারিং বিতর্কে অস্ট্রেলিয়ান ক্রিকেটে নিষিদ্ধ স্টিভেন স্মিথ।
  • ক্যারিবিয়ানে মাহমুদউল্লাহর ব্যাটিংয়ে ৩, বোলিংয়েও ৩
    ব্যাট হাতে আলোর দেখা পাননি এই ম্যাচেও। তবে বোলিংয়ে ছড়িয়েছেন আলো। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের মাচে মাহমুদউল্লাহ নিয়েছেন ৩ উইকেট। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের কাছে হেরেছে তার দল জ্যামাইকা তালাওয়াহস।
  • ক্যারিবিয়ানে বিবর্ণ মাহমুদউল্লাহ
    আগের ম্যাচে খুব বেশি কিছু করার ছিল না। দলের জয়ে অপরাজিত ছিলেন ১ রানে। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) পরের ম্যাচে ব্যর্থ মাহমুদউল্লাহ। হারল তার দল জ্যামাইকা তালাওয়াহস।
  • ১৩ বলে ৫২ করে নাইট রাইডার্সের জয়
    বৃষ্টির বিরতির পর আবার যখন খেলা শুরু হল তখন প্রয়োজন ১৭ বলে ৫২ রান। ড্যারেন ব্রাভো আর ব্রেন্ডন ম্যাককালামের তাণ্ডবে ১৩ বলেই সেই লক্ষ্যে পৌঁছে গেল ত্রিনবাগো নাইট রাইডার্স!
  • সিপিএলে জ্যামাইকার হয়ে খেলবেন মাহমুদউল্লাহ
    অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলবেন না মাহমুদউল্লাহ। এই অফ স্পিনিং অলরাউন্ডার খেলতে যাচ্ছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)।
  • ত্রিনবাগোকে হারাল সাকিবের জ্যামাইকা
    ব্যাটে-বলে তেমন জ্বলে উঠতে পারেননি সাকিব আল হাসান। তবে ত্রিনবাগো নাইট রাইডার্সকে প্রথম হারের স্বাদ দিল তার দল জ্যামাইকা তালাওয়াহস। এই ম্যাচেও মাঠে নামা হয়নি অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের। 
  • সাকিবের ব্যাটে ঝড়
    সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জিতেছে জ্যামাইকা তালাওয়াহস। ঝড়ো ব্যাটিংয়ের পর একটি উইকেটও নিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।
  • সাকিবের প্রতিটি দিনই রোমাঞ্চকর
    এতক্ষণে তিনি থাকতেন হয়ত আকাশে। সিপিএল খেলতে ক্যারিবিয়ানের পথে উড়াল দেওয়ার কথা ছিল শনিবার রাতে। কিন্তু ভিসা লাগানো পাসপোর্ট হাতে পাননি রোববার দুপুর পর্যন্তও। সাকিব আল হাসান তাই মিরপুরে। জাতীয় দলের ক্যাম্পের নিয়মিত অনুশীলনে।
  • টি-টোয়েন্টিতে পায়ের নিচে মাটির সন্ধানে মিরাজ
    ৩৩ ঘণ্টার লম্বা সফরে সময় কিভাবে কাটবে তা নিয়ে অনিশ্চয়তায় আছেন মেহেদী হাসান মিরাজ। তবে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছানোর পর কি করবেন তা নিয়ে সংশয় একেবারেই নেই এই তরুণ অফ স্পিনিং অলরাউন্ডারের। লক্ষ্যটা সহজ- সিপিএলে ভালো খেলে টি-টোয়েন্টিতে জাতীয় দলে নিজের দাবিটা আরও জোরালো করা।
  • ২৭ জুলাই ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন মিরাজ
    অনুমতির আনুষ্ঠানিকতা সারা হয়ে গেছে। রোববার অনাপত্তিপত্রে সই করে দিয়েছেন বিসিবি প্রধান। সব ঠিকঠাক থাকলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ২৭ জুলাই রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়বেন মেহেদী হাসান মিরাজ।
  • সিপিএলে খেলতে বোর্ডের অনুমতির অপেক্ষায় মিরাজ
    ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের সবুজ সংকেত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। তরুণ এই অফ স্পিনিং অলরাউন্ডার আশাবাদী শিগগির বোর্ডের অনাপত্তি পত্র পেয়ে যাবেন।
  • এবার সিপিএলে মিরাজ
    আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকেই আলো ছড়ানো মেহেদী হাসান মিরাজ দিন দিন উঠছেন নতুন উচ্চতায়। ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানে নাম লিখিয়ে তরুণ এই অলরাউন্ডারের পূরণ হয়েছে বড় কোনো ক্লাবে খেলার স্বপ্ন। এবার ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটেও খেলতে যাচ্ছেন তিনি।
  • দেশে ফেরার অপেক্ষায় ‘হোমসিক’ সাকিব
    জ্যামাইকা তালাওয়াহসের হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) জিতে উচ্ছ্বসিত সাকিব আল হাসান। এখন তার তর সইছে না বাড়ি ফিরতে। দেশে ফিরে ক’দিন ছুটি কাটিয়ে শুরু করতে চান ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি।
  • গায়ানাকে গুঁড়িয়ে সিপিএলের শিরোপা সাকিবের জ্যামাইকার
    গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে গুঁড়িয়ে সিপিএলের শিরোপা জিতেছে জ্যামাইকা তালাওয়াহস। একপেশে ফাইনালে সাকিব আল হাসানের দলের জয় ৯ উইকেটের।
  • রাসেল, সাকিবের নৈপুণ্যে ফাইনালে জ্যামাইকা
    দ্বিতীয় সুযোগ কাজে লাগিয়েছেন সাকিব আল হাসানরা। তাণ্ডব চালিয়ে আন্দ্রে রাসেলের শতক আর সাকিবের বোলিং নৈপুণ্যে সিপিএলের ফাইনালে পৌঁছেছে জ্যামাইকা তালাওয়াহস। দ্বিতীয় কোয়ালিফায়ারে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ২০ রানে জিতেছে তারা।
  • সাকিবদের হারিয়ে ফাইনালে গায়ানা
    শেষ ওভারে প্রয়োজন ৬ রান। ইমাদ ওয়াসিমের প্রথম ৩ বলে এলো ৩ রান। চতুর্থ বলে বাঁহাতি স্পিনারকে ওয়াইড লং অন দিয়ে ওড়ালেন সোহেল তানভির। বল আছড়ে পড়ল গ্যালারিতে। সাকিব আল হাসানের জ্যামাইকা তালাওয়াসকে হারিয়ে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স উঠল ফাইনালে।
  • ঘরের মাঠে সাকিবের জ্যামাইকার টানা চতুর্থ জয়
    ঘরের মাঠ অপরাজিত থেকে গেল সাকিব আল হাসানের জ্যামাইকা তালাওয়াহস। স্যাবিনা পার্কে বার্বাডোজ ট্রাইডেন্টসকে ৩৬ রানে হারিয়ে প্রথম দল হিসেবে নক আউট পর্ব নিশ্চিত করেছে জ্যামাইকা।
  • ত্রিনবাগোকে হারিয়ে শীর্ষে সাকিবের জ্যামাইকা
    ঘরের মাঠ স্যাবিনা পার্কে টানা তিন জয়ে সিপিএলের শীর্ষে উঠেছে জ্যামাইকা তালাওয়াহস। নিজেদের শেষ ম্যাচে আন্দ্রে রাসেলের অলরাউন্ড নৈপুণ্যে ত্রিনবাগো নাইট রাইডার্সকে ১৯ রানে হারিয়েছে সাকিব আল হাসানের দল।