• ২.৪ ওভারে ৬৪ রানের জুটি!
    ড্যারেন ব্রাভো যখন আউট হলেন, ত্রিনবাগো নাইট রাইডার্স তখন ধুঁকছে। ১৭.২ ওভারে দলের রান মোটে ৪ উইকেটে ১০৫। কে জানত, ওসব কেবল ঝড়ের আগে গুমোট আবহাওয়া! ইনিংসের বাকি সময়টায় কাইরন পোলার্ড ও টিম সাইফার্ট যা করলেন, সেটিকে বলা যায় তাণ্ডবলীলা। কিংবা ধ্বংসযজ্ঞ।
  • পৃথিবী থমকে গিয়েছিল, কেঁদে বললেন সাইফার্ট
    আইপিএল স্থগিত, দেশে ফিরতে কেবল বিমানে ওঠার অপেক্ষা। ঠিক এমন সময় টিম সাইফার্ট পেয়েছিলেন করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর। মাথায় যেন আকাশ ভেঙে পড়েছিল! ভয়াবহ সেই দিনগুলোর কথা বলতে গিয়ে চোখের জল আটকে রাখতে পারলেন না কোভিড-১৯ থেকে সেরে ওঠা নিউ জিল্যান্ড কিপার-ব্যাটসম্যান।
  • হাসি ‘নেগেটিভ’, সাইফার্ট ‘পজিটিভ’
    কোভিড পজিটিভ হওয়ার কথা আনুষ্ঠানিকভাবে প্রকাশের পর নেগেটিভ হতে মাত্র তিন দিন সময় লাগল মাইক হাসির। নতুন করে জানা গেল, কলকাতা নাইট রাইডার্সের কিউই ব্যাটসম্যান টিম সাইফার্ট ও প্রসিধ কৃষ্ণার আক্রান্ত হওয়ার খবর।
  • ক্যারিয়ার সেরা র‍্যাঙ্কিংয়ে সাউদি-সাইফার্ট
    পাকিস্তানকে টি-টোয়েন্টি সিরিজে হারানোয় দুইজনের ছিল গুরুত্বপূর্ণ অবদান। ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন টিম সাইফার্ট, বল হাতে টিম সাউদি। দারুণ পারফরম্যান্সের প্রতিফলন পড়েছে র‍্যাঙ্কিংয়ে। নিউ জিল্যান্ডের এই দুই ক্রিকেটারই আইসিসির র‍্যাঙ্কিংয়ে ক্যারিয়ার সেরা স্থানে উঠে এসেছেন।
  • সাইফার্টের ঝড়ে ভারতের রেকর্ড ব্যবধানে হার
    ৭ ইনিংস খেলে গড় ৭, এই ছিল টিম সাইফার্টের টি-টোয়েন্টি ব্যাটিং পরিসংখ্যান। প্রথমবার ওপেন করতে নেমে সেই দুঃস্বপ্ন মাটিচাপা দিলেন কিউই কিপার-ব্যাটসম্যান। ওয়ানডেতে পাত্তা না পাওয়া নিউ জিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু করল বড় জয় দিয়ে। ভারত হারল রেকর্ড ব্যবধানে।