• ‘বাবরকে বাদ দিয়ে ওয়ার্নারকে সেরা করা অন্যায় সিদ্ধান্ত’
    অস্ট্রেলিয়ার প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা ডেভিড ওয়ার্নারের টুর্নামেন্ট সেরা হওয়া কিছুতেই মানতে পারছেন না শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক তারকা পেসারের মতে, আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক বাবর আজমের সঙ্গে অন্যায় করা হয়েছে।
  • ‘আফগানদের কাছে কিউইরা হারলে অনেক প্রশ্ন উঠবে’
    ম্যাচ একটি, তবে এর ওপর নির্ভর করছে তিনটি দলের সেমি-ফাইনাল ভাগ্য। আফগানিস্তানের বিপক্ষে জিতলেই নিউ জিল্যান্ড উঠে যাবে শেষ চারে। আফগানদের সঙ্গে বাদ হয়ে যাবে ভারতও। আর এর উল্টোটা হলে? পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতারের মতে, শক্তি-সামর্থ্যে এগিয়ে থাকা নিউ জিল্যান্ড হেরে গেলে বিতর্কের ঝড় উঠবে ক্রিকেট বিশ্বে, জন্ম নিবে অনেক প্রশ্ন।
  • দুটি ভালো দিনেই পাকিস্তানের ট্রফি জয় দেখছেন শোয়েব
    ভিত গড়া হয়ে গেছে। এখন স্রেফ শিরোপার সৌধ গড়ার পালা! সেই লক্ষ্য পূরণে আর দুটি দিনের অপেক্ষায় শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার বলছেন, স্রেফ দুটি দিন সামলে নিতে পারলেই বিশ্বকাপ জিতবে তার দেশ।
  • ‘পাকিস্তান ক্রিকেটকে হত্যা করেছে নিউ জিল্যান্ড’
    পাকিস্তানে পুরো দমে কেবলই আন্তর্জাতিক ক্রিকেট ফিরতে যাচ্ছিল, সফরে যেতে শুরু করেছিল বড় বড় দেশগুলো। কিন্তু নিরাপত্তা শঙ্কায় ম্যাচ না খেলে শেষ মুহূর্তে নিউ জিল্যান্ডের পাকিস্তান ছাড়ার সিদ্ধান্ত বদলে দিয়েছে প্রেক্ষাপট। শঙ্কা জেগেছে দেশটিতে হতে যাওয়া সামনের সিরিজগুলো নিয়ে। কিউইদের এমন পদক্ষেপে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনার ঝড়।
  • কোহলির হবে ‘১১০ সেঞ্চুরি’, বাবর পারবেন ছাড়াতে?
    শচিন টেন্ডুলকারের একশ সেঞ্চুরির রেকর্ড এখনও বেশ দূরে। তবে বিরাট কোহলি সেটি ছাড়িয়ে আরও একটু এগিয়ে ক্যারিয়ার শেষ করতে পারবেন বলেই বিশ্বাস শোয়েব আখতারের। কিন্তু বাবর আজম কি পারবেন কোনো একদিন কোহলিকে ছাড়াতে? পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব খুঁজলেন সেই উত্তর।