• 'বলা হয়েছিল ভারত দলে বড় সমস্যা আছে'
    নতুন কোচের হাত ধরে নতুন পথচলা শুরু করেছে ভারত। রবি শাস্ত্রির অধ্যায় এখন অতীত। ভারত দলের সঙ্গে পেছনের সময়ের কথা বলতে গিয়ে যেন নতুন বিতর্কের জন্ম দিলেন তিনি। অনেক কিছুই স্পষ্ট করেননি। কারো দিকে সরাসরি আঙুলও তোলেননি। তবে সাবেক এই অলরাউন্ডার অভিযোগের সুরে বললেন, অনেকের ইচ্ছার বিরুদ্ধেই নাকি ২০১৭ সালে তাকে কোচের দায়িত্ব দেওয়া হয়েছিল!
  • গাভাস্কার যখন ছিলেন ‘মুম্বাই ব্র্যাডম্যান’
    ‘লিটল মাস্টার’ নামেই বরাবর পরিচিত সুনিল গাভাস্কার। তবে একসময় নাকি তাকে বলা হতো ‘মুম্বাই ব্র্যাডম্যান!’ নিখুঁত টেকনিক আর দারুণ শৌর্যের প্রদর্শনীতে যখন সেঞ্চুরির পর সেঞ্চুরি উপহার দিচ্ছিলেন ছোটখাটো গড়নের এই ওপেনার, তখন তাকে এই নামে ডাকা হতো বলে জানালেন ভারতের কোচ ও সাবেক অলরাউন্ডার রবি শাস্ত্রি।
  • দেশের বাইরে খেলা শিখতে হবে বাংলাদেশকে: রবি শাস্ত্রি
    বাংলাদেশের সাম্প্রতিক টেস্ট পারফরম্যান্স ভয়াবহ। তবু দেশের মাটিতে তাদেরকে শক্তিশালী দল বলে মনে করেন রবি শাস্ত্রি। ভারতীয় কোচের মতে, দেশের বাইরে ভালো খেলা শিখতে হবে বাংলাদেশকে। এজন্য ম্যাচ খেলতে হবে আরও বেশি।
  • ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রি
    ভারতীয় গণমাধ্যমে খবর আসতে শুরু করেছিল আগেই, এবার ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে বিরাট কোহলিদের প্রধান কোচ হয়েছেন রবি শাস্ত্রি। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত এ দায়িত্ব পালন করবেন সাবেক এই অলরাউন্ডার।