• সাকিবের ফাউন্ডেশনের সঙ্গে কাজ করবে শরীফের ফাউন্ডেশন
    মাঠের লড়াইয়ে কিছুদিন আগেই ক্ষান্ত দিয়েছেন মোহাম্মদ শরীফ। প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের সফলতম পেসার বিদায় জানিয়েছেন ক্রিকেটকে। এবার তিনি শুরু করলেন নতুন লড়াই। অসহায় মানুষদের সহায়তায় নিজের নামে গড়েছেন ফাউন্ডেশন। ভবিষ্যতে সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে যৌথভাবে কাজ করবে মোহাম্মদ শরীফ ফাউন্ডেশন।
  • আক্ষেপ নিয়ে প্রথম শ্রেণির ক্রিকেট ছাড়লেন শরীফ
    অনন্য এক অর্জনের হাতছানি ছিল মোহাম্মদ শরীফের সামনে। বাংলাদেশের প্রথম পেসার হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে ৪০০ উইকেট ছুঁতে প্রয়োজন ছিল মাত্র ৭ উইকেট। কিন্তু চোট আর নানা পারিপার্শ্বিকতায় এই পথকেই তার মনে হচ্ছিল অনেক দূর। তাই কঠিন বাস্তবতার কাছে হার মেনে গেল স্বপ্ন। প্রথম শ্রেণির ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন এই সংস্করণে দেশের সফলতম পেসার।
  • জাতীয় লিগে ভালো বল চান শরীফ
    টেস্ট ক্রিকেট জগতে দেড় যুগের বেশি কাটিয়ে ফেলেছে বাংলাদেশ। সামনে শুরু হবে টেস্ট চ্যাম্পিয়নশিপের চ্যালেঞ্জ। অথচ দেশের প্রধানতম প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্টের আগে মৌলিক দিকগুলো নিয়েই ভাবনায় থাকতে হয় ক্রিকেটারদের। প্রথম শ্রেণির ক্রিকেটে দেশের সফলতম পেসার মোহাম্মদ শরীফের যেমন আকুতি, জাতীয় লিগে যেন ভালো বলে খেলা হয়!
  • এবার সব ঠিকের প্রত্যাশায় শরীফ
    কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শুরুটা প্রত্যাশার ধারে কাছে যায়নি। তবে পরের ম্যাচেই নিজেদের সেরা রূপে দেখা যাবে বলে মনে করছেন অভিজ্ঞ পেসার মোহাম্মদ শরীফ।