• প্রাণবন্ত উইকেটে টেস্ট ম্যাচও উপভোগ্য হবে: শরিফুল
    উইকেটে পেসারদের জন্য কিছুই নেই। একটু প্রাণের সন্ধানে শুরু থেকে শেষ পর্যন্ত চেষ্টা করে গেছেন বিসিবি একাদশের তিন পেসার। শরিফুল ইসলাম মনে করছেন, এই ধরনের উইকেটে বড় দৈর্ঘ্যের ম্যাচ উপভোগ করা কঠিন। উইকেটে প্রাণ থাকলে টেস্ট ম্যাচও হবে উপভোগ্য। 
  • জয় দিয়ে নিউ জিল্যান্ড সফর শেষ বাংলাদেশের যুবাদের
    ছন্দে থাকা ওপেনার তানজিদ হাসান তুলে নিলেন টানা চতুর্থ ফিফটি। রান পেলেন পারভেজ হোসেন, শাহাদাত হোসেন ও অভিষেক দাস। বোলিংয়ে আলো ছড়ালেন শরিফুল ইসলাম। নিউ জিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে বড় ব্যবধানে হারিয়ে সিরিজ শেষ করল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।
  • যুব এশিয়া কাপের বাংলাদেশ দলে রিশাদ-শরিফুল
    অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের চূড়ান্ত দলে প্রতাশিতভাবেই আছেন সম্ভাবনাময় লেগ স্পিনিং অলরাউন্ডার রিশাদ হোসেন ও বাঁহাতি পেসার শরিফুল ইসলাম।
  • অনূর্ধ্ব-১৯ দলে লেগ স্পিনার রিশাদ
    সম্ভাবনাময় লেগ স্পিনিং অলরাউন্ডার রিশাদ হোসেন ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের প্রাথমিক দলে। যুব এশিয়া কাপের দলে জায়গা পেয়েছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম।
  • ইয়াসিন, শরিফুল গুঁড়িয়ে দিলেন পূর্বাঞ্চলকে
    লিটন দাস ও তাসামুল হকের ব্যাটে দুর্দান্ত শুরু পাওয়া পূর্বাঞ্চল হেরে গেল ইনিংস ব্যবধানে। দুই তরুণ পেসার ইয়াসিন আরাফাত ও শরিফুল ইসলামের দাপুটে বোলিংয়ে তিন দিনেই জিতে গেল উত্তরাঞ্চল।
  • মাশরাফির দুর্দান্ত নৈপুণ্যেও পারল না আবাহনী
    বল হাতে ৪ উইকেট। ব্যাটিংয়ে শেষ দিকে ২১ বলে ২২। যথারীতি আবারও দারুণ উজ্জ্বল মাশরাফি বিন মুর্তজা। তবে এবার তার অলরাউন্ড পারফরম্যান্সও যথেষ্ট হয়নি আবাহনীর জন্য। প্রায় অপ্রতিরোধ্য হয়ে ওঠা দলটিকে প্রথম হারের স্বাদ দিয়েছে লিগে ধুঁকতে থাকা প্রাইম ব্যাংক।