• ইংল্যান্ড ভয়ঙ্কর দল, আমরাও প্রস্তুত: ল্যাঙ্গার
    সীমিত ওভারের সিরিজে মুখোমুখি হওয়ার আগে প্রতিপক্ষকে প্রশংসায় ভাসালেন জাস্টিন ল্যাঙ্গার। অস্ট্রেলিয়ার কোচের দৃষ্টিতে, ইংল্যান্ড ভয়ঙ্কর দল। তবে তার দলও লড়াইয়ের জন্য প্রস্তুত বলে জানালেন সাবেক এই তারকা ব্যাটসম্যান।
  • বিশ্ব ক্রিকেটের স্বার্থে ল্যাঙ্গারের চাওয়া
    করোনাভাইরাস বিরতির পর ইংল্যান্ডে ফিরেছে ক্রিকেট। মৌসুমের ঠাসা সূচিও ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের সীমিত ওভারের সিরিজ এখনও ঝুলছে অনিশ্চয়তার সুতোয়। অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার অবশ্য এই সফরের জন্য মরিয়া। তার মতে, বিশ্ব ক্রিকেটের স্বার্থেই ইংল্যান্ডে যাওয়া উচিত অস্ট্রেলিয়ার।
  • 'যেন হেলমেট-গার্ড ছাড়া ওয়ালশ-অ্যামব্রোসের মুখোমুখি হয়েছিলাম'
    ভালো কাজ করছেন, ব্যাটসম্যানদের উন্নতির জন্য পরিশ্রম করছেন-এমন একজনকে তার চাকরি চলে যাওয়ার খবর জানানো সহজ নয়। সেই কাজই করতে হয়েছে জাস্টিন ল্যাঙ্গারকে। ব্যাটিং কোচ গ্রায়েম হিককে ছাঁটাইয়ের খবর জানাতে গিয়ে হেলমেট-গার্ড ছাড়া ওয়ালশ-অ্যামব্রোসের মুখোমুখি হওয়ার মতো অনুভূতি হয়েছিল অস্ট্রেলিয়ার প্রধান কোচের।
  • শোয়েবের গতি দেখে অন্য প্রান্তে থাকতে চেয়েছিলেন ল্যাঙ্গার!
    একের পর এক আগুনের গোলা ধেয়ে আসছে। কে চায় শখ করে অগ্নিপরীক্ষায় পড়তে। চাননি জাস্টিন ল্যাঙ্গারও। দুই দশক আগের এক ম্যাচে শোয়েব আখতারকে খেলার ব্যাপারে নাকি তার মাঝে একরকম অনীহা দেখা গিয়েছিল, জানিয়েছেন রিকি পন্টিং।
  • ধ্বংসস্তুপেই সাফল্যের রসদ পেয়েছিলেন ল্যাঙ্গার
    প্রবাদে আছে, ব্যর্থতাই সাফল্যের চাবিকাঠি। জাস্টিন ল্যাঙ্গারের জীবনে এটিই সত্য হয়ে ধরা দিয়েছে বারবার। খেলোয়াড়ী জীবনে এই অভিজ্ঞতা হয়েছিল সাবেক অস্ট্রেলিয়া ব্যাটসম্যানের। কোচ হিসেবেও ব্যর্থতার অধ্যায় থেকে পেয়েছেন ঘুরে দাঁড়ানোর শক্তি।
  • দর্শকশূন্য মাঠে ক্রিকেট ফেরার পক্ষে অস্ট্রেলিয়া কোচও
    ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক ওয়েন মর্গ্যানের পর এবার দর্শকশূন্য মাঠে ক্রিকেট ফেরার পক্ষে মত দিলেন অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার।
  • করোনাভাইরাস: ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যে নজর রাখছে অস্ট্রেলিয়া
    করোনাভাইরাসের ছোবলে বন্ধ রয়েছে খেলা। একরকম ঘরবন্দী হয়ে রয়েছেন সবাই। এই পরিস্থিতিতে একা থাকা ক্রিকেটার ও স্টাফদের মানসিক স্বাস্থ্য নিবিড়ভাবে পর্যবেক্ষণ করবে ক্রিকেট অস্ট্রেলিয়া, জানিয়েছেন অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার।
  • মার্শ-খাওয়াজা মিডল-অর্ডারে মানিয়ে নেবে, বিশ্বাস কোচের
    দুই টপ অর্ডার ব্যাটসম্যান শন মার্শ ও উসমান খাওয়াজা দলের প্রয়োজনে খেলছেন মিডল অর্ডারে। অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গারের বিশ্বাস, নতুন ব্যাটিং পজিশনে মানিয়ে নিতে পারবেন দুই বাঁহাতি ব্যাটসম্যান।
  • অস্ট্রেলিয়ার নতুন কোচ ল্যাঙ্গার
    ড্যারেন লেম্যানের সম্ভাব্য উত্তরসূরি হিসেবে তার নামই উচ্চারিত হয়েছে জোরেসোরে। এবার আনুষ্ঠানিক ঘোষণাও হয়ে গেল। অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের নতুন কোচ জাস্টিন ল্যাঙ্গার। সাবেক ওপেনার দায়িত্ব পেয়েছেন চার বছরের জন্য।
  • শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার কোচ ল্যাঙ্গার
    শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার কোচ হিসেবে থাকবেন জাস্টিন ল্যাঙ্গার। টেস্ট দলকে নিয়ে সে সময় ভারতে থাকবেন স্টিভেন স্মিথদের কোচ ড্যারেন লেম্যান।