• উমরান মালিকে ওয়াকারের ছায়া দেখছেন লি
    গতির ঝড়ে ক্রিকেট দুনিয়া কাঁপানো বোলারদের নাম নিলে ব্রেট লি থাকবেন একদম শুরুর দিকেই। সেই লি নিজেই মুগ্ধ উমরান মালিকের গতি ও আগ্রাসনে। তরুণ এই ভারতীয় ফাস্ট বোলারকে দেখে অস্ট্রেলিয়ান গ্রেট ফাস্ট বোলারের মনে পড়ছে আরেক ভয়ঙ্কর ফাস্ট বোলার ওয়াকার ইউনুসকে।
  • ‘লি-শোয়েবের মতো উমরানের গতি ব্যাটসম্যানদের মনে ভয় জাগায়’
    শোয়েব আখতার, ব্রেট লি, শন টেইটের বোলিংয়ের সবচেয়ে বড় শক্তি ছিল গতি। একের পর এক আগুনের গোলা ছুঁড়ে তারা ব্যাটসম্যানদের মনে জাগাতেন ভীতি, নাড়িয়ে দিতেন আত্মবিশ্বাস। এবারের আইপিএলে ঠিক সেই কাজই করছেন উমরান মালিক। জম্মু ও কাশ্মিরের এই পেসারের গতিও ব্যাটসম্যানদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে, বলছেন নিউ জিল্যান্ডের স্পিন গ্রেট ড্যানিয়েল ভেটোরি।
  • ‘টেস্টে ভারতকে নেতৃত্ব দেওয়ার সামর্থ্য আছে ৪-৫ জনের’
    ভারতীয় ক্রিকেটে তুমুল আলোচনা এখন টেস্ট অধিনায়কত্ব নিয়ে। কে হবেন বিরাট কোহলির উত্তরসূরি? অস্ট্রেলিয়ান পেস বোলিং গ্রেট ব্রেট লির মতে, লাল বলের ক্রিকেটে এই মুহূর্তে ভারতকে নেতৃত্ব দেওয়ার সামর্থ্য আছে বেশ কয়েকজনের। কারও নাম অবশ্য উল্লেখ করেননি সাবেক এই গতিতারকা।
  • ‘আইপিএল টেস্ট ক্রিকেট নয়’, পুজারাকে নিয়ে সংশয়ে লি
    টেস্ট ক্রিকেটে যে ধৈর্য নিয়ে ব্যাট করেন চেতেশ্বর পুজারা, আইপিএলে দল পাওয়ার জন্য যেন ততটাই পরীক্ষা দিতে হলো তাকে। অনেক অপেক্ষার পর এবার দল তো পেলেন। কিন্তু খেলতে কি পারবেন? খেলতে পারলেও পারবেন পারফর্ম করতে? পুজারার ব্যাটিংয়ের বড় ভক্ত হয়েও টি-টোয়েন্টিতে তার কার্যকারিতা নিয়ে নিশ্চিত নন সাবেক অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার ও ধারাভাষ্যকার ব্রেট লি।
  • বুমরাহর ভক্ত ব্রেট লি
    মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা খুঁজে পাচ্ছেন না লাসিথ মালিঙ্গার বিকল্প। ব্রেট লি দেখিয়ে দিলেন, জাসপ্রিত বুমরাহ আছেন না! অস্ট্রেলিয়ার সাবেক এই গতি তারকার মতে, দুর্দান্ত বোলিং স্কিল দিয়ে মালিঙ্গার ঘাটতি পূরণ করে দিতে পারেন বুমরাহ।
  • কোভিড-১৯ পজিটিভ জাতীয় দলের ব্যাটসম্যান সাইফ
    বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের প্রস্তুতি পর্বে প্রথম দফা করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছেন দুজন। কোভিড-১৯ শনাক্ত হয়েছে ওপেনার সাইফ হাসান ও বিসিবির হেড অফ ফিজিক্যাল পারফরম্যান্স নিক লির।