• ধারাবাহিকতা আর মুভমেন্ট নিয়ে বড় মঞ্চের অপেক্ষায় রেজাউর
    কয়েকদিন আগে যখন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে পা রাখেন রেজাউর রহমান রাজা, তখন তার পরিচয় ছিল নেট বোলার। টেস্ট দলের কয়েকজন ক্রিকেটারের প্রস্তুতির সহায়তায় রাখা হয়েছিল তাকে। কদিনের মধ্যেই বদলে গেল তার দুনিয়া। বুধবার একই মাঠে বল হাতে ছুটলেন এই পেসার, এবার জাতীয় দলের নেটে, টেস্ট স্কোয়াডের একজন হিসেবে!
  • টেস্ট দলে চমক মাহমুদুল-রেজাউর
    জাতীয় লিগে ভালো খেলার পুরস্কার খুব দ্রুতই পেয়ে গেলেন মাহমুদুল হাসান জয়। ২১ বছর বয়সী ব্যাটসম্যান প্রথমবার সুযোগ পেলেন বাংলাদেশের টেস্ট দলে। অনেকটাই চমক উপহার দিয়ে প্রথমবার ডাক পেলেন ২২ বছর বয়সী পেসার রেজাউর রহমান রাজাও।
  • আরিফুলের ২ রানের আক্ষেপ
    আসরে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমে আগ্রাসী ব্যাটিংয়ে জাগালেন সেঞ্চুরির আশা। কিন্তু আরিফুল হকের চমৎকার ইনিংসটি শেষ হলো আক্ষেপ নিয়ে। বড় ইনিংস খেলার সুযোগ হাতছাড়া করলেন নাঈম ইসলাম ও নাসির হোসেন।
  • পরখ করে দেখতে এইচপি দলে নোমান-রেজাউর
    ঘরোয়া ক্রিকেটের শীর্ষ পর্যায়ে মাত্রই পথচলা শুরু করেছেন নোমান চৌধুরি সাগর ও রেজাউর রহমান। খুব একটা পরিচিত মুখ হয়ে ওঠেননি এখনও। দারুণ নজরকাড়া কিছুও করতে পারেননি। হাই পারফরম্যান্স (এইচপি) দলে দুজনের জায়গা পাওয়াটা তাই একটু চমকে যাওয়ার মতোই। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানালেন, সম্ভাবনাময় বলেই এই দুই পেসারকে নেওয়া হয়েছে এইচপি স্কোয়াডে।