• মুশফিক-রুশোর সঙ্গে লড়াইয়ে মালিক
    ফাইনালের দুই দলের তিন ক্রিকেটার আছেন রান সংগ্রাহকদের তালিকার শীর্ষে থেকে বঙ্গবন্ধু বিপিএল শেষ করার লড়াইয়ে। এই মুহূর্তে চূড়ায় থাকা মুশফিকুর রহিমের সবচেয়ে কাছে আছেন খুলনা টাইগার্সেরই আরেক ব্যাটসম্যান রাইলি রুশো। তাদের চ্যালেঞ্জ জানাতে পারেন রাজশাহী রয়্যালসের অভিজ্ঞ ব্যাটসম্যান শোয়েব মালিক।
  • রুশোর উদযাপনের পেছনের গল্প শোনালেন ফ্রাইলিঙ্ক
    স্কয়ার লেগে ঝাঁপিয়ে দারুণ ক্যাচ। উদযাপনে যেন বসে থাকা অবস্থায়ই একটু নেচে নিলেন ফিল্ডার রাইলি রুশো। সতীর্থ রবি ফ্রাইলিঙ্ক জানালেন, ফুটবলার সাদিও মানের অনুকরণে অমন করে উদযাপন করছিলেন রুশো। 
  • শফিউলের দুর্দান্ত বোলিংয়ের পর রুশোর ব্যাটিং ঝড়
    এক দল আড়ি দিয়েছে হারের সঙ্গে, আরেক দল ভুলে গেছে জিততে। উল্টো পথের দুই রথে আরও এক ম্যাচ সওয়ার হলো খুলনা টাইগার্স ও রংপুর রেঞ্জার্স। শফিউল ইসলাম ও মোহাম্মদ আমিরের দারুণ বোলিং গড়ে দিল ভিত, রাইলি রুশোর বিধ্বংসী ব্যাটিং গড়ে তুলল জয়ের সৌধ। খুলনার এগিয়ে চলার পথে পিষ্ট হলো রংপুর।
  • বাংলা টাইগার্স দলে থিসারা-ফকনার-রুশো
    ৮ জন বিদেশি ও ৭ জন দেশি ক্রিকেটার নিয়ে গড়া হলো এবারের টি-টেন ক্রিকেটের জন্য বাংলা টাইগার্স দল। বিদেশি ক্রিকেটারদের মধ্যে দলে আছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জেমস ফকনার, দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাইলি রুশো ও কলিন ইনগ্রাম।
  • সেঞ্চুরিতে রেকর্ড বইয়ে হেলস-রুশো
    বিস্ফোরক ব্যাটিংয়ে আগে সেঞ্চুরি করলেন অ্যালেক্স হেলস। পরে একই মাইলফলক ছুঁলেন রাইলি রুশো। দুজনে মিলে গড়লেন বিরল এক কীর্তি। এক ইনিংসে দুই সেঞ্চুরি টি-টোয়েন্টি ক্রিকেট দেখল মাত্র তৃতীয়বার। বিপিএলে হলো প্রথমবার।
  • হেলস-রুশোর সেঞ্চুরিতে চিটাগংকে সহজেই হারাল রংপুর
    অ্যালেক্স হেলসের পর সেঞ্চুরি করলেন রাইলি রুশো। তাদের বিস্ফোরক ব্যাটিংয়ে বিপিএলে প্রথমবারের মতো কোনো ম্যাচে হলো জোড়া সেঞ্চুরি। চিটাগং ভাইকিংসের বোলারদের চোখের পানি-নাকের পানি এক করে টুর্নামেন্টে সর্বোচ্চ রানের রেকর্ড গড়া রংপুর রাইডার্স জিতল সহজেই।