• সাদা বলে বর্ষসেরা বাবর, লাল বলে রিজওয়ান
    পাকিস্তানের হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ব্যাট হাতে দুর্দান্ত একটি বছর পার করার স্বীকৃতি পেয়েছেন বাবর আজম। সাদা বলের ক্রিকেটে তাকে বর্ষসেরা নির্বাচিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বর্ষসেরা টেস্ট ক্রিকেটার হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।
  • ফাহিম-রিজওয়ানের ব্যাটে ফলো-অন এড়াল পাকিস্তান
    ফলো-অন এড়ানো বহুদূর, একশ করাই দায়! নিউ জিল্যান্ডের চার পেসারের আক্রমণে পাকিস্তানের ব্যাটিং তখন বিপর্যস্ত। সেই ধ্বংস্তস্তুপ থেকেই দলকে উদ্ধার করেন ফাহিম আশরাফ ও মোহাম্মদ রিজওয়ান। দুজনের দারুণ ব্যাটিংয়ে পাকিস্তান পায় ফলো-অন বাঁচানোর স্বস্তি।
  • রিজওয়ানের ব্যাটে হোয়াইটওয়াশ এড়াল পাকিস্তান
    ডেভন কনওয়ের ফিফটিতে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার সম্ভাবনা জাগিয়েছিল নিউ জিল্যান্ড। তবে ক্যারিয়ার সেরা ইনিংসে দলকে পথ দেখালেন মোহাম্মদ রিজওয়ান। কিপার-ব্যাটসম্যানের দৃঢ়তায় তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে স্বাগতিকদের হারিয়ে দিয়েছে সফরকারীরা।
  • রিজওয়ানের ‘অধিনায়কের মতো’ আচরণে বিরক্ত শোয়েব
    উইকেটের পেছন থেকে কিপারদের নানারকম নির্দেশনা দেওয়া ক্রিকেট ম্যাচের নিয়মিতই দৃশ্য। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মোহাম্মদ রিজওয়ান যথারীতি ছিলেন দারুণ সক্রিয়। কিন্তু এই ম্যাচে পাকিস্তানের কিপারকে দেখে বেশ বিরক্ত শোয়েব আখতার। সাবেক ফাস্ট বোলারের মনে হয়েছে, অধিনায়কের মতো আচরণ করেছেন রিজওয়ান।  
  • জোড়া সেঞ্চুরিতেও পারল না পাকিস্তান
    বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে কিছুতেই পেরে উঠছে না পাকিস্তান। হারের বৃত্তে থাকা দলটি এবার জিততে পারল না জোড়া সেঞ্চুরিতেও। গ্লেন ম্যাক্সওয়েলের দারুণ ব্যাটিংয়ে লড়াইয়ের পুঁজি পাওয়া অস্ট্রেলিয়া শেষ দিকে ঘুরে দাঁড়িয়ে তুলে নিয়েছে রোমাঞ্চকর জয়।
  • ফিঞ্চের সঙ্গে পেরে উঠছে না পাকিস্তান
    নিজেকে যেন ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় মেতেছেন অ্যারন ফিঞ্চ। তাতে পুড়ছে পাকিস্তান। টানা দুই ম্যাচে সেঞ্চুরি করলেন অস্ট্রেলিয়া অধিনায়ক। টানা দ্বিতীয় জয় পেল বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা।