• পোলার্ড-ঝড়ে রান পাহাড় টপকাল মুম্বাই
    বড় রান তাড়ায় দ্রুত ৩ উইকেট হারিয়ে খেই হারিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। সেখান থেকে দলকে পথ দেখালেন কাইরন পোলার্ড। খুনে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংসের মুঠো থেকে ছিনিয়ে নিলেন ম্যাচ। ক্যারিবিয়ান অলরাউন্ডারের তাণ্ডবে প্রথমবারের মতো আইপিএলে দুইশ ছাড়ানো লক্ষ্য তাড়া করে জিতল টুর্নামেন্টের সফলতম দলটি।
  • টি-টোয়েন্টিতে বুমরাহর সবচেয়ে খরুচে বোলিং
    প্রথম ওভারে ৮ রান দিয়ে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে শুরুটা ভালোই করেছিলেন জাসপ্রিত বুমরাহ। এরপরই ছন্দপতন। নিজের শেষ তিন ওভারে রান দিয়েছেন প্রায় পঞ্চাশের কাছে। বিরল এক বাজে দিনে এই পেসার করেছেন টি-টোয়েন্টিতে নিজের সবচেয়ে খরুচে বোলিং।
  • ‘রায়ডু থাকলে বিশ্বকাপ জিততে পারতো ভারত’
    গত বিশ্বকাপের ভারত দলে আম্বাতি রায়ডুকে না রাখা নিয়ে বিতর্ক কম হয়নি। দল নির্বাচন নিয়ে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল ভারতীয় নির্বাচকদের। সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা সুরেশ রায়নাও এবার মুখ খুললেন রায়ডুর বাদ পড়া নিয়ে। ভারতের সাবেক এই মিডল-অর্ডার ব্যাটসম্যানের মতে, ইংল্যান্ডে রায়ডু থাকলে বিশ্বকাপ শিরোপা জেতার পাল্লা ভারি থাকতো তার দেশের।
  • বিশ্বকাপে রায়ডু-পান্তের সঙ্গে ভারতের স্ট্যান্ডবাই শাইনি
    বিশ্বকাপের ১৫ সদস্যের দলে জায়গা না পাওয়া অম্বাতি রায়ডু ও রিশাব পান্তকে অপেক্ষমান তালিকায় রেখেছেন ভারতের নির্বাচকরা। সেখানে জায়গা পেয়েছেন নতুন মুখ নবদীপ শাইনি।