• স্বপ্ন পূরণের আশায় ৫ বছর পর আবার বাংলাদেশে রবীন্দ্র
    নিউ জিল্যান্ডের টি-টোয়েন্টি দলে রাচিন রবীন্দ্র সুযোগ পেয়েছেন প্রথমবার। তবে বাংলাদেশ সফর তার এটিই প্রথম নয়! ৫ বছর আগে এখানেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে গেছেন মাত্র ১৬ বছর বয়সে। পরে আরও একটি যুব বিশ্বকাপ, ঘরোয়া ক্রিকেট ও ‘এ’ দলের পথ ধরে এখন তিনি জাতীয় দলে। চক্র ঘুরে ফিরে এসেছেন তিনি সেই পুরনো আঙিনায়, যেখানে তিনি প্রথমবার খেলেছিলেন বিশ্বমঞ্চে। এবার সেটি হতে পারে তার স্বপ্ন পূরণের মঞ্চও।
  • ‘মিরপুরে ওভারপ্রতি ৬ রানই হয়তো ভালো’
    অস্ট্রেলিয়া বুঝেছে খেলে, নিউ জিল্যান্ড বোঝার চেষ্টা করছে দেখে। টি-টোয়েন্টির ধুমধাড়াক্কা ব্যাটিং, চার-ছক্কার ঝড়, এসব মিরপুরে অচল। এখানে টি-টোয়েন্টির রূপ ভিন্ন। ব্যাটিংয়ের ধারাপাতই আলাদা। নিউ জিল্যান্ডের তরুণ অলরাউন্ডার রাচিন রবীন্দ্র তাই বলছেন, রানের প্রত্যাশায় লাগাম টেনে তবে ব্যাট করতে হবে শের-ই-বাংলার ২২ গজে।
  • সাকিব-মুশফিকদের দেখে শিখতে চান রবীন্দ্র
    বাংলাদেশের ক্রিকেটারদের দেখে শিখেই বাংলাদেশকে হারানোর পারফরম্যান্সটা দেখাতে চান রাচিন রবীন্দ্র। নিউ জিল্যান্ডের তরুণ এই অলরাউন্ডার সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিমদের দেখে বুঝতে চান মিরপুরের উইকেটে খেলার রসায়ন। তার পর নিজের খেলায় সেই শিক্ষা কাজে লাগাতে চান এই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার।
  • আলোচনার ঝড় তুলে নিউ জিল্যান্ড দলে রবীন্দ্র
    ২০১৮ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত অলরাউন্ড নৈপূণ্য। ঘরোয়া ক্রিকেটে প্রতিভার ঝলক মেলে ধরা। ‘এ’ দলের হয়ে সাফল্য। ছুটে চলার এই ধারাবাহিকতায় রাচিন রবীন্দ্র এবার পেয়ে গেলেন আরেকটি কাঙ্ক্ষিত ঠিকানা। ২১ বছর বয়সী ক্রিকেটার জায়গা পেলেন ইংল্যান্ড সফরের নিউ জিল্যান্ড টেস্ট দলে।