• রবিনসনের দ্বিতীয় সুযোগ প্রাপ্য: হোল্ডিং
    বর্ণবাদ এবং অন্যান্য বৈষম্য নিয়ে বরাবরই তিনি সরব। এবার মুখ খুলেছেন ইংলিশ ক্রিকেটের আলোচিত ঘটনা নিয়ে। পেসার অলিভার রবিনসনের নিষেধাজ্ঞায় দিয়েছেন সমর্থন। একই সঙ্গে ২৭ বছর বয়সী পেসারকে দ্বিতীয় সুযোগ দেওয়ার মতও জানিয়েছেন ক্যারিবিয়ান কিংবদন্তি মাইকেল হোল্ডিং।
  • দুর্দান্ত অভিষেকের পরই নিষিদ্ধ ইংলিশ পেসার
    ক্ষমা চেয়েও পার পেলেন না অলিভার রবিনসন। ৮-৯ বছর আগে টুইটারে বর্ণবাদী ও ‘সেক্সিস্ট’ মন্তব্যের কারণে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করা হলো অলিভার রবিনসনকে। লর্ডসে নিউ জিল্যান্ডের বিপক্ষে স্মরণীয় অভিষেকের পরই তাই দল থেকে ছিটকে গেলেন এই ইংলিশ পেসার।
  • রবিনসনের ঘটনার পুনরাবৃত্তি চায় না ইংল্যান্ড
    অলিভার রবিনসনের টুইটের ঘটনায় নড়েচড়ে বসছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এই পেসারের অতীতের করা কিছু বিতর্কিত টুইট সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে। আন্তর্জাতিক ক্রিকেটে নিজের প্রথম দিন শেষেই তাই ক্ষমা চাইতে হয়েছে রবিনসনকে।
  • পুরনো বিতর্কিত টুইটের জন্য ক্ষমা চাইলেন ইংলিশ পেসার
    টেস্ট আঙিনায় পা রাখার দিনে দলের সফলতম বোলার, অনেকটা স্বপ্নের ঘোরেই ছিলেন অলিভার রবিনসন। কিন্তু দিনের খেলা শেষ হওয়ার পরপরই এই ইংলিশ পেসারকে নাড়িয়ে দিল দুঃস্বপ্নের হানা। টুইটারে তার ৮-৯ বছর আগের বর্ণবাদী ও ‘সেক্সিস্ট’ সব মন্তব্য প্রকাশ্য হয়ে ঝড় তুলেছে বিতর্কের! পরে বিবৃতি দিয়ে পুরনো সেই সব টুইটের জন্য ক্ষমা চাইলেন ২৭ বছর বয়সী এই পেসার।
  • ইংল্যান্ড টেস্ট দলে প্রথমবার রবিনসন-ব্রেসি
    কাউন্টি চ্যাম্পিয়নশিপে দারুণ পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন জেমস ব্রেসি ও অলি রবিনসন। ইংল্যান্ড টেস্ট দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন এই দুই জন।
  • পুননির্মিত হলো দ্বিতীয় বিশ্ব যুদ্ধের কোডব্রেকিং মেশিন
    দ্বিতীয় বিশ্ব যুদ্ধের একটি কোডব্রেকিং মেশিন পুনরায় বানিয়েছে এক দল গবেষক। সাত বছরের পুননির্মাণ প্রকল্প শেষে প্রথমবারের মতো এটি জনসাধারণের জন্য উন্মুক্ত করা হবে।